ব্রেকিং নিউজ
bridge-collapses-right-after-being-inaugurated
Bridge Collapse: উদ্বোধনের কয়েক মিনিট বাদেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-09 18:08:20


ঝাঁ চকচকে সেতু। সৌন্দর্যের দিকে বিশেষ নজর দিয়ে তৈরি করা হয়েছিল সেতুটি। চারপাশের সৌন্দর্য যেহেতু অপার, সেই কারণে সেতুটিকেও সুন্দর করে গড়ে তোলা হয়েছিল। কিন্তু সেই সেতুটির উদ্বোধনী অনুষ্ঠানে যে এক ঘোর বিপত্তি অপেক্ষা করে রয়েছে, তা বোধহয় ঘুণাক্ষরেও টের পায়নি কেউ। এটি নির্মাণ করার পরেই তা উদ্বোধন করতে আসেন এলাকার মেয়র।

সূত্রের খবর, উদ্বোধনের পর সেতুটির ওপর দিয়ে হাঁটতে শুরু করেন মেয়র-সহ বেশ কয়েকজন মানুষ। তাঁদের মধ্যে যেমন কাউন্সিল সদস্যরা ছিলেন, আবার অন্যদিকে বেশ কয়েকজন সাংবাদিক ছিলেন বলে জানা গিয়েছে। তবে সেতুটির উপর দিয়ে মহানন্দে হেঁটে যাওয়ার মুহূর্তেই ঘটে যায় ভয়ঙ্কর দুর্ঘটনা। হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেতুটি। আর তার জেরে সেতু থেকে সটান নীচে পড়ে যায় অসংখ্য মানুষ।

এমনই ঘটেছে মেক্সিকোয়। এদিন কাঠের নির্মিত সেতুর উদ্বোধন করতে আসেন মেক্সিকোর কুয়েরনাকাভা অঞ্চলের মেয়র। তবে উদ্বোধন করার পরেই ঘটে বিপত্তি। সূত্রের খবর, সেতুটি ভেঙে পড়ার ঘটনায় চার কাউন্সিল সদস্য, দুই আধিকারিক এবং একজন সাংবাদিক জখম হয়েছেন। দুর্ঘটনার পরে তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাঁদের কারও অবস্থা গুরুতর নয় বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে মেয়র সামান্য আঘাত পান, তবে হাসপাতালে গিয়ে চিকিৎসা করার পর বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

সেতু দুর্ঘটনা প্রসঙ্গে এদিন মেয়র বলেন, ''সেতু উদ্বোধনী অনুষ্ঠানে এরকম ঘটনা ঘটে যাবে, তা কেউ আশা করেনি। আসলে উদ্বোধনের পর বেশ কিছু মানুষ সেতুর মধ্যে উঠে পড়েছিল এবং তার মধ্যে থেকে কয়েকজন লাফানো শুরু করে। প্রথমত, সেতুটিতে যতজন মানুষ ওঠার কথা ছিল, তার চেয়ে অধিক সংখ্যক মানুষ চড়ে গিয়েছিল আর দ্বিতীয়ত, এরপর তারা সেখানে লাফানো শুরু করে। আর সেই কারণেই সেতুটি ভেঙে সকলে নীচে পড়ে যান।''






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন