ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
biden-mistakenly-said-kamala-harris-is-us-first-lady
Joe Biden: মুখ ফসকালেন জো বাইডেন, কমলা হ্যারিসকে মার্কিন ফার্স্ট লেডি সম্বোধন, তারপর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-17 21:10:49


এই নিয়ে পরপর তিন দিন মুখ ফসকালেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন (Joe Biden)। বুধবার হোয়াইট হাউসের এক অনুষ্ঠানে ভিপি কমলা হ্যারিসকে (kamala harris) ফার্স্ট লেডি সম্ভাষণ করেন বাইডেন। আর তাতেই দর্শকাসনে হাসির রোল ওঠে। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে ত্রুটি সংশোধন করে নিয়েছেন জো বাইডেন।

বুধবার ইকুয়াল পে দে'র অনুষ্ঠানে এই কীর্তি করেন মার্কিন প্রেসিডেন্ট। সেই অনুষ্ঠানে কেন ভাইস প্রেসিডেন্ট অনুপস্থিত, তার ব্যাখ্যা দিতে গিয়েই এভাবে মুখ ফসকান বাইডেন।

তিনি বলেন, 'আমাদের বন্দোবস্তে সামান্য পরিবর্তন এসেছে। মঞ্চে ফার্স্ট লেডি নেই কারণ ওর স্বামীর করোনা সংক্রমণ ধরা পড়েছে।' এরপরেই ফার্স্ট লেডির স্বামী হিসেবে বাইডেনের দিকে আঙুল তোলেন কয়েকজন দর্শক। তাতেও হ্যাঁ বলেন মার্কিন প্রেসিডেন্ট। এরপরেই সেই ঘরজুড়ে হাসির রোল ওঠে।

সেই মুহূর্তের ভিডিও ইতিমধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এর আগে একবার রাশিয়ান-ইউক্রেন যুদ্ধ প্রসঙ্গে বলতে গিয়ে ইউক্রেনীয়দের, ইরানিয়ান বলে সম্বোধন করেন বাইডেন। পাশাপাশি তাঁর প্রেসিডেন্সির একদম প্রথম দিকে কমলা হ্যারিসকে প্রেসিডেন্ট হ্যারিস সম্বোধন করেন বাইডেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন