ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
an-indian-woman-was-assaulted-by-us-citizens-in-texas-over-verbal-scuffle-
USA: 'আমেরিকা থেকে বেড়িয়ে যাও...', টেক্সাসের রাস্তায় বর্ণবিদ্বেষ-হামলার শিকার এক ভারতীয় মহিলা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 13:58:04


টেক্সাসের (Texas, US) রাস্তায় বর্ণবৈষম্যের (Racism) শিকার এক ভারতীয় মহিলা। এই ঘটনায় অভিযুক্ত এক মার্কিন মহিলা (US Sitizen)। নিগৃহীত মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার এস্মেরালদা আপ্টন নামে সেই অভিযুক্ত। গোটা অভিযোগের বর্ণনা নিজেদের ট্যুইটার পেজে তুলে ধরেছে টেক্সাসের প্ল্যানো থানার পুলিস। জানা গিয়েছে, প্ল্যানোর এক রেস্তোরাঁর বাইরে কার পার্কিংয়ের সামনের এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভাইরাল ভিডিওয় ওই ভারতীয় মহিলাদের গুলি করে খুনের হুমকি দেওয়া হয়েছে। আমেরিকা ছেড়ে বেড়িয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়েছে তাঁকে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, 'ভারতীয়দের ইংলিশ বলার ধরনে আপত্তি ওই মহিলার। নিজেকে মেক্সিকান-আমেরিকান বলে দাবি করেন তিনি। এমনকি ব্যাগ থেকে বন্দুক বের করে গুলি করে দেওয়ার হুমকিও দিয়েছেন অভিযুক্ত।'

এই গোটা ঘটনার ভিডিও করা এক মহিলাকে ছুটে এসে ঘুসি মেরে তাঁর ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করেন ওই অভিযুক্ত। গোটা ঘটনার অভিযোগ দায়ের হলে অভিযুক্তকে  গ্রেফতার করেছে পুলিশ। এক পুলিসকর্তা জানান, অভিযুক্ত মহিলার নাম এস্মেরালদা আপ্টন। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে হামলা, হুমকি এবং বর্ণবিদ্বেষী মন্তব্য করার অভিযোগ আনা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন