ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
an-indian-student-was-shot-dead-at-subway-rail-station-in-canada
Canada: কানাডার সাবওয়ে স্টেশনে গুলিবিদ্ধ ভারতীয় ছাত্রের মৃত্যু, উদ্বিগ্ন জয়শঙ্করের ট্যুইট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-09 14:52:58


কানাডার (Canada) টরন্টোয় সাবওয়ে স্টেশনে গুলিবিদ্ধ ভারতীয় ছাত্র (Shot at Indian Student)। কাজে যাওয়ার পথেই তাঁর উপর হামলা হয়েছে। এমনটাই সিটি পুলিস প্রাথমিক তদন্তের পর জানিয়েছে। জানা গিয়েছে, নিহত ছাত্রের নাম কার্ত্তিক বসুদেব। প্রথমে তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় সেন্ট জেমস টাউনের একটি স্টেশনের সাবওয়ে থেকে উদ্ধার করা হয়েছিল। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। টরন্টো পুলিসের হোমিসাইড বিভাগ ঘটনার তদন্ত করছে।

ঘটনাস্থলে সেদিন থাকা প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। পাশাপাশি সাবওয়েতে ঢোকা এবং বেরনোর সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব টরন্টোর ভারতীয় কনসুলেট। ভারতীয় পড়ুয়ার হত্যায় স্তম্ভিত এবং বিপর্যস্ত আমরা। পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। যত দ্রুত সম্ভব দেহ ফেরানোর ব্যবস্থা করা হবে। ট্যুইটে জানিয়েছে ভারতীয় কনসুলেট।

এই ঘটনায় নিন্দা করে ট্যুইট করেন বিদেশ মন্ত্রী এস জয়শঙ্করও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন