ব্রেকিং নিউজ
a-terrible-fire-in-the-night-club-13-dead-35-injured
Thailand:আলো আঁধারির খেলা শেষ, নাইট ক্লাবে ভয়াবহ আগুন, মৃত ১৩, আহত ৩৫

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-05 10:32:34


এমন মর্মান্তিক ঘটনা যে ঘটবে কেউ কি জানত? তখন সবাই ব্যস্ত নাচ গান হুল্লোড়ে। হঠাৎ ভয়াবহ আগুন(fire) লাগল নাইট ক্লাবে(night club)। বৃহস্পতিবার মধ্য রাতে হঠাৎ আগুন লাগে তাইল্যান্ডের চোনবুরি প্রদেশে। অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু(death) হয়েছে কমপক্ষে ১৩ জনের। আহত ৩৫ জন। নাইটক্লাবে সেই সময় কমপক্ষে ৮০-৯০ জনেরও বেশি মানুষ উপস্থিত ছিল বলে সংবাদসংস্থা সূত্রে জানা গেছে । অল্প কিছু সংখ্যায় মানুষ বেরোতে পারলেও অনেকেই বেরোতে পারেননি।

আলো-আঁধারির খেলায় তখন সবাই মত্ত। আগুন লেগেছে জানতে পেরে বেরোনর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। আগুনের গ্রাসে তখন অনেকটা অংশ পুড়ে গিয়েছে নাইট ক্লাবের। ভিতরে বিষাক্ত গ্যাসে শ্বাসকষ্ট(respiratory problem) হতে থাকে সবার। আগুনের লেলিহান শিখায় আতঙ্ক ছড়ায়।

চোনবুরির পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ১টা নাগাদ তাদের দফতরে ফোন আসে যে নাইট ক্লাবে আগুন লাগে। হতাহতের মধ্যে এখনও পর্যন্ত সকলেই থাইল্যান্ডের নাগরিক বলে জানা গিয়েছে। আহতদের মধ্যে কোনও পর্যটকও রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

তবে কী কারণে এই অগ্নিকাণ্ড, কীভাবেই বা তা দ্রুত এতটা ছড়াল, তা নিয়ে সংশয় রয়েছে। শর্ট সার্কিট বা অন্য কোথাও থেকে আগুন লেগেছে বলেই মনে করা হচ্ছে। গোটা বিষয়টির তদন্তে পুলিস । মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন