ব্রেকিং নিউজ
What-happened-to-Putin-Hands-and-feet-are-shaking-can-not-stand-properly
Putin: কী হল‌ পুতিনের? হাত-পা‌ কাঁপছে, ঠিকমতো দাঁড়াতেও পারছেন না!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-16 09:41:04


অনেকদিন ধরেই জল্পনা চলছিল, মারণ রোগে আক্রান্ত রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। সম্প্রতি সেকথাই সত্যি বলে জানিয়েছিল এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম। আর মাত্র তিন বছর সময় রয়েছে পুতিনের হাতে। শারীরিক অবস্থার ক্রমশ অবনতি ঘটছে। চিকিৎসকরা একপ্রকার জবাব দিয়েই দিয়েছেন তাঁকে। এই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনেছিল রাশিয়ান গোয়েন্দা সংস্থা ফেডারেল সিকিউরিটি সার্ভিস। এবার এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা গেল, ঠিক মতো মঞ্চে দাঁড়াতে পারছেন না রুশ প্রেসিডেন্ট।

সম্প্রতি প্রকাশ্যে আসা এক ভিডিওকে কেন্দ্র করে লড়াকু মনোভাবাপন্ন ভ্লাদিমির পুতিনকে নিয়ে নয়া জল্পনা তৈরি হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রচণ্ড হাত-পা কাঁপছে পুতিনের। সোজা হয়ে দাঁড়াতেও পারছেন না প্রেসিডেন্ট। তারপর থেকেই অনেকে বলতে শুরু করেছেন, পুতিন নাকি কার্যত পঙ্গু হয়ে যাচ্ছেন।

এও দেখা গিয়েছে, বিখ্যাত রুশ পরিচালক নিকিতা মিখাইলভকে পুরস্কার দেওয়ার সময় সামনে-পিছনে দুলছেন পুতিন। হাত কাঁপছে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

উল্লেখ্য, গোয়েন্দা সংস্থার গোপন রিপোর্টে প্রকাশ করা হয়েছিল, ৬৯ বছর বয়সী পুতিনের শারীরিক অবস্থা দ্রুত খারাপ হচ্ছে। শরীরে ছড়িয়ে পড়ছে ক্যান্সার। তাঁর দৃষ্টিশক্তি ক্ষীণ হয়ে আসছে। তাঁর অঙ্গপ্রত্যঙ্গ আরও কমজোরি হতে শুরু করেছে। এই খবর যিনি দিয়েছেন, তিনি ওই গোয়েন্দা সংস্থার প্রাক্তন সদস্য বরিস কারপিচভ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন