ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Unknown-plane-on-the-roof-of-the-US-President-house
Joe Biden: মার্কিন প্রেসিডেন্টের বাড়ির উপর অচেনা বিমান?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-05 17:53:57


মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের বাড়ির উপর দিয়ে আচমকা উড়ে গেল এক অচেনা বিমান। একে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা। ঘটনাটি ঘটেছে শনিবার। এরপরই তড়িঘড়ি সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। কড়া নিরাপত্তা সত্ত্বেও কী করে অচেনা বিমান উড়ে এল, তা নিয়ে উঠছে প্রশ্ন। ভুল করে বিমানটি চলে এসেছিল বলে হোয়াইট হাউস থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে।

সৈকতপাড়ে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের এই বাড়িটি অবস্থিত। ঘটনাটি যখন ঘটে, সেই সময় ওই বাড়িতে ছিলেন সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এরপরই বিপদের আশঙ্কা করে বাইডেন ও মার্কিন ফার্স্ট লে়ডিকে সরিয়ে নিয়ে যাওয়া হয় বিপদ্মুক্ত স্থানে। হোয়াইট হাউস থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে প্রেসিডেন্টের সৈকত বাসভবনের উপর দিয়ে বিমান উড়ে যাওয়ার ঘটনায় সতর্ক হয়ে যান নিরাপত্তারক্ষীরাও।

নিষিদ্ধ আকাশে কী করে এল বিমান? উঠছে প্রশ্ন। কেন এই ধরনের ঘটনা ঘটল, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। হোয়াইট হাউস থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ভুল করে অচেনা বিমানটি প্রেসিডেন্টের বাসভবনের উপর দিয়ে উড়ে গিয়েছিল। বিমানে রেডিও চ্যানেল না থাকার জন্যই এই ঘটনা বলে জানানো হয়। তবে বিমানের পাইলটকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে হোয়াইট হাউস জানিয়েছে। বিপদের আঁচ না থাকায় সস্ত্রীক মার্কিন প্রেসিডেন্ট তাঁদের বাসভবনে ফিরে আসেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন