২০ এপ্রিল, ২০২৪

Lion: 'পোষ্য' সিংহের আক্রমণ মনিবকে, দৌড়ে প্রাণ বাঁচালেন পাকিস্তানের ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 09:59:41   Share:   

দুটি সিংহের আক্রমণ (Attack) এক যুবকের উপর। কোনওরকমে প্রাণে বাঁচালেন যুবক। ঘটনাটি পাকিস্তানের (Pakistan)। একটি ভিডিও-র মাধ্যমে তা প্রকাশ পায়। সংবাদমাধ্যমের প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, যে যুবকের উপর সিংহ দু’টি হামলা করেছিল, তাঁর নাম জাহিদ খিজার। তিনি বাড়িতেই বাঘ এবং সিংহ দুটোই পোষেন। এই প্রাণীগুলির সঙ্গে খেলাধূলা করার একাধিক ভিডিও সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। জাহিদের দাবি, কিছুদিন আগেই সন্ধ্যায় তাঁর পোষ্যপ্রাণী দুটিকে বাড়ির একটি খোলা স্থানে ছেড়ে দিয়েছিলেন। 

হঠাত্ করেই প্রাণী দু’টি হিংসাত্মক হয়ে ওঠে এবং তারই উপর ঝাঁপিয়ে পড়ে। সিংহ দু’টির থেকে কোনওরকমভবে নিজেকে বাঁচাতে দৌড়ে পালানোর চেষ্টা করেন জাহিদ। কিন্তু দৌড়ে পালিয়ে যেতে গিয়েই পড়ে যান জাহিদ। তাঁর পিছু ধাওয়া করে সিংহ দু’টি। তখন জাহিদকে বাঁচাতে আরও একজন এগিয়ে আসেন। সেখান থেকে সিংহ দু’টিকে তাড়ানোর চেষ্টা করেন তিনি। 

জাহিদের শেয়ার করা ভিডিও প্রকাশ্যে আসতেই নেটনাগরিকরা ক্ষুব্ধ হয়ে পড়েন। বন্যপ্রাণীদের বাড়িতে আটকে রাখার অনুমতি কী করে পেলেন জাহিদ, তা নিয়ে প্রশ্ন তুলেছেন সবাই। জাহিদের বিরুদ্ধে বন্যপ্রাণ আইনে মামলা করার জন্য সরব হয়েছেন নেটনাগরিকরা।


Follow us on :