ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Tight-security-high-alert-for-ousted-Imran-in-Pakistan-over-rumors-of-assassination
Pakistan: হত্যার গুজবে পাকিস্তানে ইমরানের জন্য কড়া নিরাপত্তা, হাই অ্যালার্ট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-05 13:36:40


পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্রের গুজব দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে। এর মধ্যে ইসলামাবাদ পুলিস শনিবার রাতে জানিয়েছে, শহরের বানি গালা সংলগ্ন এলাকায় নিরাপত্তার দায়িত্বে থাকা সকলের জন্য হাই অ্যালার্ট জারি করা হয়েছে।

ইসলামাবাদে ইতিমধ্যেই ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং জমায়েত নিষিদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন ইসলামাবাদ পুলিসের মুখপাত্র। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান শনিবার টুইট করে বলেন, ইমরান খানের প্রত্যাশিত আগমনের পরিপ্রেক্ষিতে বানি গালা এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে এবং উচ্চ সতর্কতা জারি করা হয়েছে।

ইসলামাবাদ পুলিসের আইন অনুযায়ী, ইমরান খানকে সম্পূর্ণ নিরাপত্তা প্রদান করা হবে এবং ইমরান খানের নিরাপত্তার দায়িত্বে থাকা দলগুলির কাছ থেকেও সহযোগিতা চাওয়া হয় পুলিসের তরফ থেকে। ইমরান খানের ভাগ্নে হাসান নিয়াজি বলেন, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধানের যদি কিছু হয়ে যায়, তবে এই কাজটিকে পাকিস্তানের উপর আক্রমণ হিসাবে বিবেচনা করা হবে।

সূত্রের খবর, পিটিআই চেয়ারম্যান ইমরান খান রবিবার ইসলামাবাদে যাবেন। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার জন্য 'চক্রান্তের' কথা জানিয়েছিল দেশটির সিকিউরিটিজ এজেন্সিগুলি।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ নেতা ফয়সাল ভাওদাও একই ধরনের দাবি করে বলেছিলেন যে, প্রাক্তন প্রধানমন্ত্রী "দেশ বিক্রি করতে" অস্বীকার করায় তাঁকে হত্যা করার ষড়যন্ত্র করা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন