ব্রেকিং নিউজ
This-is-the-first-time-Mask-will-talk-to-staff-after-buying-Twitter
Elon Musk: টুইটার কেনার পর এই প্রথম কর্মীদের সঙ্গে কথা বলবেন এলন মাস্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-14 12:58:54


টেসলার মালিক ৪ হাজার ৪০০ কোটি মার্কিন ডলার খরচ করে বিশ্বের অন্যতম নেটওয়ার্কিং সাইট টুইটার কিনে নিয়েছেন। এই বিপুল অর্থ কী করে ফের পুনরুদ্ধার করবেন এলন মাস্ক? সে নিয়ে নানা প্রশ্ন উঠেছিল। সূত্রের খবর, কর্মী ছাঁটাই থেকে শুরু করে এগজিকিউটিভ বোর্ডের খরচ কমিয়ে ব্যয় করা টাকা আদায়ের পরিকল্পনা করছেন তিনি। তবে টুইটার কেনার পর এই প্রথম সেখানকার ইনকর্পোরেটেড কর্মীদের সঙ্গে কথা বলবেন বলে জানা গিয়েছে।

সোমবার টুইটারের প্রধান নির্বাহী পরাগ আগরওয়াল কর্মীদের কাছে একটি ইমেল করেন, যেখানে এ কথা বলা হয়। বৈঠকটি বৃহস্পতিবার করা হবে বলেও জানানো হয়। আরও উল্লেখ করা হয়, মাস্ক সরাসরি টুইটার কর্মীদের সঙ্গে কথা বলে তাঁদের সমস্যার কথা শুনবেন। তাঁদের প্রশ্নের উত্তরও দেবেন।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে টুইটারের পক্ষ থেকে জানানো হয়, অগাস্টের প্রথম দিকে বিক্রির বিষয়ে শেয়ারহোল্ডারদের ভোট আশা করা হচ্ছে। টুইটারের এক মুখপাত্র নিশ্চিত করেছেন যে মাস্ক এই সপ্তাহে কোম্পানির সর্বদলীয় বৈঠকে অংশ নেবেন।

উল্লেখ্য, এই মাসের শুরুর দিকে, মাস্ক টুইটারকে সতর্ক করে দিয়েছিলেন যে যদি স্প্যাম এবং জাল অ্যাকাউন্টগুলির ডেটা সরবরাহ করতে ব্যর্থ হয় সংস্থা, তবে তিনি টুইটার অধিগ্রহণের জন্য তাঁর চুক্তি থেকে সরে যেতে বাধ্য হবেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন