ব্রেকিং নিউজ
The-womans-three-ribs-were-broken-in-the-hug-of-her-colleague
Hug: হাড়ভাঙা আলিঙ্গন! সহকর্মীর আলিঙ্গন, বুকের হাড় ভাঙল মহিলার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-19 10:28:45


একজন পুরুষের ভালোবাসার আলিঙ্গন (Hug) তাঁর মহিলা সহকর্মীর কাছে যে কতখানি মর্মান্তিক এবং বেদনাদায়ক হতে পারে, তারই উদাহরণ মিলল চিনে (China)। ঘটনার বিবরণে জানা যাচ্ছে, অফিসের মধ্যে এক ব্যক্তি তাঁর মহিলা সহকর্মীকে (Co Worker) এতটাই জোরে আলিঙ্গন করেছিলেন যে, তাঁর পাঁজরের তিনটি হাড়ে (Ribs) চিড় ধরে যায়।

কী বলবেন একে? হাড়ভাঙা আলিঙ্গন? সে যাই হোক, ওই মহিলা সোজা অভিযোগ জানালেন আদালতে। আর আদালত প্রাথমিকভাবে ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছে।

হুনান প্রদেশের মহিলার অভিযোগ, পাঁজরের হাড় ভেঙে যাওয়ায় প্রচণ্ড যন্ত্রণার জন্য তাঁকে অফিস থেকে ছুটি নিতে হয়েছে। চিকিত্সা বাবদও তাঁর অনেক টাকা বেরিয়ে গিয়েছে। তাই তাঁকে এর উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়া হোক। বিচারক যে ক্ষতিপূরণের অঙ্ক নির্ধারণ করে দিয়েছেন, তা হল দেড় হাজার ডলার।

ওই মহিলা জানিয়েছেন, অফিসে কাজ করার সময় ওই সহকর্মী তাঁর দিকে এগিয়ে আসেন এবং তাঁকে প্রবল জোরে আলিঙ্গন করে বসেন। আর ঠিক তারপরই তিনি বুকে অসহ্য ব্যথা অনুভব করেন। বাড়ি ফিরে নিজেই কিছু যন্ত্রণা নিবারক ওষুধ খেয়েছিলেন। কিন্তু তাতে যন্ত্রণা কমেনি। ফলে তিনি ছুটে যান হাসপাতালে। সেখানে স্বাভাবিকভাবেই এক্স-রে করা হয়। আর তা দেখেই মহিলা অবাক হয়ে যান। তাঁর পাঁজরের তিনটি হাড় ভেঙে গিয়েছে, দুটি ডানদিকের এবং একটি বাঁদিকের। ফলে তাঁকে ছুটি নিতে হয়। এর ফলে একদিকে যেমন তিনি বেতন পাননি, অন্যদিকে, চিকিত্সার খরচের বোঝাও বইতে হয়।

যদিও ওই সহকর্মী তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য, এমন কোনও প্রমাণ নেই যে, তাঁরই আলিঙ্গনে মহিলার পাঁজর ভেঙেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন