ব্রেকিং নিউজ
  Weather update: আজ থেকে টানা তিনদিন ভারী বৃষ্টির সম্ভাবনা কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকায়     Baguiati: অর্জুনপুরে দুষ্কৃতীদের তাণ্ডব, তৃণমূল যুব সভাপতিকে প্রাণে মারার হুমকি     Rabindra Sarobar: রোয়িং করতে গিয়ে দুই ছাত্রের মৃত্যুর পর বন্ধ ক্লাব, উঠছে নানা প্রশ্ন     Taliban Order: মুখ ঢেকে খবর পড়ার নির্দেশকে তোয়াক্কা না করেই সংবাদ পড়ছেন আফগানি মহিলারা     Uttar Pradesh: উত্তরপ্রদেশে ভোট মিটতেই কি বাতিল হতে চলেছে শয়ে শয়ে রেশন কার্ড?     Arjun Singh: 'সেখানে নৌকা নিয়ে যাই চলো, যেখানে তুফান এসেছে', অর্জুনের নয়া ট্যুইটে জল্পনা     Corona Update: ঊর্ধ্বমুখী মৃত্যুগ্রাফ, কিছুটা নিম্নমুখী সংক্রমণ     Monkeypox: ছড়াচ্ছে মাঙ্কি পক্স, আক্রান্তের সংখ্যা বাড়বে, সতর্ক করল 'হু'     Climate: উষ্ণায়নে পাল্টাচ্ছে সমুদ্রের প্রকৃতি, সঙ্কটে সামুদ্রিক প্রাণীদের অস্তিত্ব     Sri Lanka: বিধ্বস্ত শ্রীলঙ্কায় জ্বালানি তেল, চাল, গুঁড়ো দুধ পাঠাল ভারত     Nadia: হাসপাতালের বাথরুমে বৃদ্ধার রহস্যমৃত্যু, নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন     Everest: অক্সিজেন ছাড়াই এভারেস্ট জয়! সাফল্যের চূড়া ছুঁলেন বাংলার গর্ব চন্দননগরের পিয়ালি     Fire: দাবানলের গ্রাসে টেক্সাসের প্রায় ৭ হাজার একর জমি, রেড অ্যালার্ট  
The-plane-skidded-on-the-runway-and-burst-into-flames-injuring-122
China Airport: রানওয়েতে দাউ দাউ করে জ্বলে উঠল বিমান, জখম ১২২


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-12 13:44:04


ফের বিপত্তি বিমানে (Plane Accident)। ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা। উড়ানের আগে রানওয়েতে পিছলে বিমানে আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে গোটা বিমান। বিমানে সেমসয় ছিলেন ১১৩ জন যাত্রী (Passerger) এবং ৯ জন কেবিন ক্রু (Cabin Crew)। সকলেই অল্পবিস্তর চোট পেয়েছেন। তবে হতাহতের কোনও খবর না থাকায় নিশ্চিন্ত। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে চিনের (China) চংকুইং এয়ারপোর্টে ( Chongqing airport)। যুদ্ধকালীন তৎপরতায় চলে উদ্ধারকাজ।

উল্লেখ্য, চিনের তিব্বত এয়ারলাইন্সের (Tibet Airlines) বিমানে এই দুর্ঘটনার জেরে অসুস্থ ২৫ যাত্রীকে স্থানীয় হাসপাতালে(Hospital) ভর্তি করা হয়েছে। তীব্র ধোঁয়ায় বেশ কয়েকজন যাত্রী অসুস্থ হয়ে পড়েন। চিনের এক সংবাদমাধ্যম একটি সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সকলের সামনে এনেছে। তাতে দেখা গিয়েছে, Airbus SE A319-টির সামনের অংশ জ্বলছে দাউদাউ করে। দ্রুত ছড়িয়ে পড়তে থাকে আগুনের লেলিহান শিখা। যাত্রীরা প্রাণ বাঁচাতে ছুটতে থাকেন।

দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। এবং আগুন নিয়ন্ত্রণে আনে। বিমানবন্দর সূত্রে গোটা ঘটনার তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। এর আগে চলতি বছরের মার্চে কুনমিং থেকে গুয়াংজু যাওয়ার পথে বোয়িং ৭৩৭ বিমানে বড়সড় দুর্ঘটনার জেরে মৃত্যু হয় ১৩২ জনের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন