ব্রেকিং নিউজ
Stay-unmarried-like-me-the-message-from-the-Minister-of-Nagaland-on-World-Population-Day
Nagaland: আমার মতো অবিবাহিত থাকুন, পরিবার পরিকল্পনা নিয়ে বার্তা নাগাল্যান্ডের মন্ত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-12 12:16:56


নাগাল্যান্ডের মন্ত্রী তেমজেন ইমনা আলং সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল তাঁর ছোট চোখের গুরুত্ব নিয়ে বিদ্রুপকারীদের জবাব দেওয়ার জন্য। এরপর ফের একবার খবরে নাগাল্যান্ডের উচ্চশিক্ষা এবং উপজাতি মন্ত্রী ইমনা। বিশ্ব জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা নিয়ে টুইটে তাঁর বক্তব্য কার্যত ভাইরাল হয়ে গিয়েছে।

তিনি টুইটে লেখেন, ‘বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আমাদের উচিত জনসংখ্যা বৃদ্ধির বিভিন্ন বিষয় নিয়ে সচেতন হওয়া। সন্তানের জন্মদানের দিকটিও নজরে রাখা উচিত।’ এরপরই তিনি লেখেন, ‘আমার মতো অবিবাহিত থাকুন। একসঙ্গে আমরা একটা টেকসই ভবিষ্যতের দিকে এগিয়ে যাই।’ মজার ছলে তিনি লেখেন, ‘আসুন সিঙ্গলদের আন্দোলনে যোগ দিন’।

ইনমার এই বার্তা উত্তর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা মজার ছলেই দিয়েছেন। ব্যবহারকারী বলেন, “আপনার কথায় হাস্যরসের একটি অনন্য অনুভূতি আছে।" কেউ কেউ বলেছেন যে মিস্টার ইনমা সলমান খানের পরে সবচেয়ে যোগ্য ব্যাচেলর।

উল্লেখ্য, সম্প্রতি তাঁর যে ভাষণের ভিডিও সামনে এসেছে তাতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘লোকে বলেন পূর্বদিকের মানুষের চোখ ছোট। আমাদের চোখ ছোট, তবে দৃষ্টিশক্তি বেশ প্রখর। চোখ ছোট হওয়ার আরও সুবিধাও আছে, চোখে নোংরা ঢোকে না। আবার ঘণ্টার পর ঘণ্টা একঘেয়ে অনুষ্ঠান চললে দিব্যি ঘুমিয়ে নিতেও পারি।’’

তাঁর ভাষণটির ভিডিওটি ভাইরাল হওয়ার পর অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা টুইটারে রসিকতা করে বলেন, ‘‘বন্ধুরা, ইমনা একেবারে মেজাজে রয়েছেন।’  ইনমার মন্তব্য টুইটার ব্যবহারকারীদের প্রশংসা কুড়িয়েছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন