ব্রেকিং নিউজ
Random-shots-were-fired-at-the-primary-school-killing-18-children-and-21-others
Texas: প্রাথমিক স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি, ১৮ শিশুসহ হত ২১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 08:57:02


ফের বন্দুকবাজের হানা আমেরিকায় (America)। এবার আমেরিকার টেক্সাসের (Texas) একটি প্রাথমিক স্কুলে গুলি (Shoot) চালাল ১৮ বছরের এক যুবক। হামলায় মৃত্যু (Death) হয়েছে ১৮ জন পড়ুয়া সহ মোট ২১ জনের । জখম বহু। ঘটনাটি ঘটেছে টেক্সাসের স্থানীয় সময় অনুযায়ী মঙ্গলবার। পুলিস (Police) ঘটনাস্থলে এসে হামলাকারী যুবককে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও ছোঁড়ে। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই অভিযুক্ত কিশোর বন্দুকবাজের।

ওই  রাজ্যের গভর্নর গ্রেগ অ্যাবট (Greg Abbott) এই খবর একটি বিবৃতির মাধ্যমে জানিয়েছেন। ওই বন্দুকবাজ যুবকের নাম সালভাদর র‌্যামোস। মঙ্গলবার একটি হ্যান্ডগান (HandGun) এবং রাইফেল (Rifle) নিয়ে স্কুলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হল ২১ জন। যাঁদের মধ্যে ১৮ জন শিশুও রয়েছে। এছাড়া আহতের সংখ্যা অনেক। তৎপরতার সঙ্গে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকজনের অবস্থা সংকটজনক বলে টেক্সাস প্রশাসন সূত্রে খবর।

উল্লেখ্য, কয়েকদিন পূর্বেই দক্ষিণ ক্যালিফোর্নিয়ার চার্চে (Church) ঢুকে এলোপাথাড়ি গুলি (Shooting) চালায় বন্দুকবাজ এক যুবক। হামলায় মৃত ১। আহত হয়েছেন ৫ জন।  এর ঠিক কয়েকদিন আগে নিউ ইয়র্কের (New York) সুপার মার্কেটে (Super Market)। হামলা চালায় ১৮ বছরের এক যুবক। অনুমান, বর্ণবিদ্বেষের জেরেই এই হামলা চালিয়েছে ওই যুবক। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন