ব্রেকিং নিউজ
Peanut-climbed-to-the-top-of-the-mountain-by-pushing-his-nose-surprising-the-whole-world
Record: চিনাবাদাম পাহাড়ের চূড়ায় উঠল নাকের ঠেলায়, বিস্মিত গোটা বিশ্ব

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-18 12:49:53


মার্কিন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি সম্প্রতি অদ্ভুত রেকর্ড ভেঙে তাক লাগিয়েছেন গোটা বিশ্বকে। কলোরাডোর ৫৩ বছর বয়সী বব সালেম ২১ শতকের প্রথম ব্যক্তি, যিনি কেবল তাঁর নাকের সাহায্য নিয়ে একটি চিনাবাদামকে পাহাড়ে তোলেন। সিটি অফ ম্যানিটো স্প্রিংস সরকারের ফেসবুকে শেয়ার করা একটি ভিডিওতে সালেমের প্রচেষ্টার একটি অংশ দেখানো হয়েছে। যা ৯ জুলাই শুরু হয়েছিল। তিনি তাঁর লক্ষ্যে পৌঁছতে প্রায় সাত দিন সময় নিয়েছেন। ১৫ জুলাই একটি আনুষ্ঠানিক সমাপ্তি ঘটেছিল। কলোরাডো স্প্রিংস সিটির মেয়র জন সুথার্সের তাঁকে চিঠি দিয়ে শুভেচ্ছে জানান। ইতিহাস সৃষ্টির কীর্তি সম্পর্কে বলতে গিয়ে বব সালেম বলেন, মানিটৌ স্প্রিংসের ১৫০ তম উদযাপন উপলক্ষে এই ইতিহাস গড়ার একজন হতে পেরে তিনি উত্তেজিত। ভিডিওটির ভিউস ইতিমধ্যে ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে। এতে অনেকে তাঁকে সাধুবাদ জানিয়েছেন। একজন ব্যবহারকারী বলেছেন, “চলো বব যাই!,” আরেকজন কেবল লিখেছেন, “বাহ”। খবর অনুযায়ী, আগের রেকর্ডটি ছিল আট দিনের। ৯৩ বছরের একজন ব্যক্তি তাঁর নাক দিয়ে একটি চিনাবাদামকে পিকস পিকের উপরে ঠেলে দিয়েছিলেন। তারপর থেকে, চ্যালেঞ্জটি কয়েকবার মোকাবিলা করা হয়েছে, তবে একবিংশ শতাব্দীতে কখনও হয়নি। এদিকে, অদ্ভুত রেকর্ডের কথা বলতে গিয়ে, একজন ইতালীয় ব্যক্তি এই মাসের শুরুতে বিশ্বের বৃহত্তম পেপসি ক্যানের সংগ্রহের জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করেছেন। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস এক রিলিজে জানিয়েছে, ক্রিশ্চিয়ান ক্যাভালেটি পৃথিবীর প্রায় প্রতিটি মহাদেশ থেকে ১২,০৪২টি ক্যান সংগ্রহ করে রেকর্ড গড়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের এক ব্যক্তি সম্প্রতি অদ্ভুত রেকর্ড ভেঙে তাক লাগিয়েছেন গোটা বিশ্বকে। কলোরাডোর ৫৩ বছর বয়সী বব সালেম ২১ শতকের প্রথম ব্যক্তি, যিনি কেবল তাঁর নাকের সাহায্য নিয়ে একটি চিনাবাদামকে পাহাড়ে তোলেন।

সিটি অফ ম্যানিটো স্প্রিংস সরকারের ফেসবুকে শেয়ার করা একটি ভিডিওতে সালেমের প্রচেষ্টার একটি অংশ দেখানো হয়েছে। যা ৯ জুলাই শুরু হয়েছিল। তিনি তাঁর লক্ষ্যে পৌঁছতে প্রায় সাত দিন সময় নিয়েছেন। ১৫ জুলাই একটি আনুষ্ঠানিক সমাপ্তি ঘটেছিল। কলোরাডো স্প্রিংস সিটির মেয়র জন সুথার্সের তাঁকে চিঠি দিয়ে শুভেচ্ছে জানান।

ইতিহাস সৃষ্টির কীর্তি সম্পর্কে বলতে গিয়ে বব সালেম বলেন, মানিটৌ স্প্রিংসের ১৫০ তম উদযাপন উপলক্ষে এই ইতিহাস গড়ার একজন হতে পেরে তিনি উত্তেজিত।

ভিডিওটির ভিউস ইতিমধ্যে ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে। এতে অনেকে তাঁকে সাধুবাদ জানিয়েছেন। একজন ব্যবহারকারী বলেছেন, “চলো বব যাই!,” আরেকজন কেবল লিখেছেন, “বাহ”।

খবর অনুযায়ী, আগের রেকর্ডটি ছিল আট দিনের। ৯৩ বছরের একজন ব্যক্তি তাঁর নাক দিয়ে একটি চিনাবাদামকে পিকস পিকের উপরে ঠেলে দিয়েছিলেন। তারপর থেকে, চ্যালেঞ্জটি কয়েকবার মোকাবিলা করা হয়েছে, তবে একবিংশ শতাব্দীতে কখনও হয়নি।

এদিকে, অদ্ভুত রেকর্ডের কথা বলতে গিয়ে, একজন ইতালীয় ব্যক্তি এই মাসের শুরুতে বিশ্বের বৃহত্তম পেপসি ক্যানের সংগ্রহের জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করেছেন। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস এক রিলিজে জানিয়েছে, ক্রিশ্চিয়ান ক্যাভালেটি পৃথিবীর প্রায় প্রতিটি মহাদেশ থেকে ১২,০৪২টি ক্যান সংগ্রহ করে রেকর্ড গড়েছেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন