২৩ এপ্রিল, ২০২৪

Zuckerberg: জুকারবার্গ-প্রিস্কিলার ঘর আলো করে লক্ষ্মী, ফেসবুক কর্ণধারের তৃতীয় সন্তানের নাম কী
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 13:33:03   Share:   

তৃতীয়বারের জন্য বাবা হলেন মার্ক জুকারবার্গ (Mark Zuckerberg)। জুকারবার্গ ও প্রিস্কিলা চ্যানের (Prischilla Chan) কোল আলো করে ফুটফুটে কন্যা সন্তান এসেছে। ফেসবুকের সহ-প্রতিষ্ঠাতা ও মেটার চিফ এক্সিকিউটিভ অফিসার মার্ক জুকারবার্গ শুক্রবার নিজেই এই সুখবর সমাজমাধ্যমে শেয়ার করেন। শুক্রবার ইনস্টাগ্রামে সন্ধ্যার দিকে এই জানান যে, তাঁদের এই কন্যা সন্তানের নাম দেওয়া হয়েছে অরিলিয়া চ্যান জুকারবার্গ।

শুক্রবার দুটো ছবি শেয়ার করেছেন জুকারবার্গ, সঙ্গে লিখেছেন ক্যাপশনও। প্রথম ছবিতে দেখা যাচ্ছে সদ্যজাত শিশুকে নিয়ে রয়েছেন জুকারবার্গ নিজে, মুখে তাঁর চওড়া হাসি, পরের ছবিতে দেখা যাচ্ছে, তাঁর স্ত্রী প্রিস্কিলা চ্যান সন্তানকে নিয়ে শুয়ে রয়েছেন। মার্ক ক্যাপশনে লিখেছেন, 'অরেলিয়া চ্যান জুকারবার্গকে এই পৃথিবীতে স্বাগত। তুমি আশীর্বাদ।' এই ছবিটি সমাজমাধ্যম শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল ও বয়ে গিয়েছে শুভেচ্ছাবার্তার বন্যা। এই ছবিতে ১০ লক্ষের উপরে লাইক এসেছে।


উল্লেখ্য, মার্ক জুকারবার্গ ও তাঁর স্ত্রীর আরও দুই কন্যাসন্তান হল ম্যাক্স ও অগাস্ট। গত বছরের সেপ্টেম্বরে তাঁর স্ত্রী তৃতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা হওয়ার খবর  সমাজমাধ্যমে দিয়েছিলেন। তিনি তখন বলেছিলেন, ম্যাক্স ও অগাস্টের জীবনে আগামী বছর ছোট বোন আসতে চলেছে। তাঁদের এই খবরে বেজায় খুশি হয়েছিলেন নেটিজেনরা।


Follow us on :