ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Joe-Biden-fell-off-from-cycle-during-morning
Joe Biden: সাইকেল থেকে পড়ে বিপত্তি বাড়ালেন মার্কিন প্রেসিডেন্ট, তারপর...

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 13:30:54


খোশ মেজাজে সাইকেল চালাচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে সাইকেল থেকে পড়ে গেলেন তিনি। যদিও তাঁর কোনও চোট লাগেনি বলে জানিয়েছেন বাইডেন। শনিবার সকালে মার্কিন যুক্তরাষ্ট্রের ডেলাওয়ারে নিজের বাড়ির কাছেই সাইক্লিং করছিলেন ৭৯ বছর বয়সী মার্কিন প্রেসিডেন্ট। সেখানেই পড়ে যান সাইকেল নিয়ে।

হোয়াইট হাউজের তরফে জানানো হয়েছে, প্রেসিডেন্ট সুস্থ আছেন। পুরো দিনটা নিজের পরিবারের সঙ্গেই কাটাতে চান তিনি। উল্লেখ্য, বাইডেনের সাইকেল থেকে পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল। ভিডিওটিতে দেখা গিয়েছে, অন্যান্যদের সঙ্গে পাল্লা দিয়ে ট্র্যাকে সাইকেল চালাতে নেমেছিলেন জো বাইডেন। তাঁর মাথায় পরা ছিল হেলমেট এবং চোখে সানগ্লাস। প্রায় গন্তব্যে পৌঁছেও গিয়েছিলেন বাইডেন। দাঁড়িয়ে পড়ার পর সাইকেল থেকে নামতে গিয়েই হুড়মুড়িয়ে ডানদিকে উলটে পড়ে যান তিনি। তারপর অবশ্য সঙ্গে সঙ্গেই আবার সাইকেল নিয়ে উঠে পড়েন বাইডেন। উঠেই তিনি বলেন ‘আই অ্যাম গুড’।

২০২০ সালের নভেম্বরে তাঁর নির্বাচনের পরপরই দায়িত্ব গ্রহণের আগে, বাইডেন তাঁর পোষা জার্মান শেফার্ডদের সঙ্গে খেলতে গিয়ে একটি পা ভেঙে ফেলেন।  পরে অবশ্য ২০২১ সালে ডাক্তারদের তরফে জানানো হয়েছিল যে বাইডেনের শরীর ভালো রয়েছে। প্রসঙ্গত, জো বাইডেনের শারীরিক স্থিতিশীলতা নিয়ে উৎসাহ বিভিন্ন মহলে। ৭৯ বছর বয়সি প্রেসিডেন্ট, দ্বিতীয় দফায় নির্বাচনে লড়বেন কি না, তা নিয়ে জল্পনা তুঙ্গে রয়েছে। এই আবহে সাংবাদিক থেকে শুরু করে সেদেশের রাজনৈতিক বিশ্লেষকরা সবাই বাইডেনের শরীরের উপর তীক্ষ্ণ নজর দিয়ে চলে।

Calcutta News
Auto 360p
1080p
360p
160p
Loading Ad
00:07
/
00:30
LIVE





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন