ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Husband-tied-to-a-chair-with-a-rope-and-gang-raped-a-pregnant-woman
Gang Rape: স্বামীকে চেয়ারের সঙ্গে বেঁধে তাঁর সামনেই অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-06 17:03:31


নরকীয় ঘটনার সাক্ষী থাকল পাকিস্তান। অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল পাঁচজনের বিরুদ্ধে। ঘটনায় পলাতক ওই ৫ অভিযুক্ত। অপরাধীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। উল্লেখ্য, বাড়ির মধ্যে ঢুকে ওই নির্যাতিতার স্বামীকে প্রথমে মারধর করা হয়। তারপর চেয়ারের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখা হয় তাঁকে। এবং নির্যাতিতার স্বামীর সামনেই ৫ জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ঝিলাম শহরে। ঘটনার পর অত্যাচারিতা মহিলা যান হাসপাতালে। সেখানে গিয়ে চিকিৎসকদের গোটা বিষয়টি খুলে বললে ঘটনার খবর প্রকাশ্যে আসে। হাসপাতালের কর্মীরা পুলিসে খবর দেন। তারপরই পুলিসে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

নির্যাতিতা জানান, রাতের খাবার সেরে স্বামীর সঙ্গেই বসেছিলেন তিনি। তখনই পাঁচ দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে বাড়িতে ঢুকে পড়ে। ঘরে ঢুকেই স্বামীকে মারধর করে। তারপর তাঁর উপর অত্যাচার চালায়। ওই অন্তঃসত্ত্বা মহিলার মেডিক্যাল চেকআপ করানো হয়েছে। রক্তের নমুনা পরীক্ষার জন্য লাহোরের ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। ঘটনায় রীতিমতো শিউরে উঠেছে আমজনতা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন