ব্রেকিং নিউজ
Happy-family-with-9-wives-this-time-the-dream-is-ten-feet
Wife: ৯ জন স্ত্রীর সঙ্গে সুখের সংসার, এবার স্বপ্ন দশে পা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-22 19:07:53


এক স্ত্রীকে সামলাতে গিয়ে নাজেহাল হতে হয় বহু গোবেচারা পুরুষকে। একবার বিয়ের পর দ্বিতীয়বার বিয়ের কথা ভাবতেও পিছপা হন অনেকে। সেখানে পৃথিবীতে এমন একজন ব্যক্তি রয়েছেন, যিনি তাঁর নয় স্ত্রীকে নিয়ে সুখেশান্তিতেই সংসার করছেন। শুনতে অবাক লাগলেও বাস্তবে এমনটাই ঘটেছে। খবরে বহুবার উঠে এসেছে ব্রাজিলের মডেল এবং সেলিব্রিটি আর্থার ও উরসোর নাম। তিনি বহুবিবাহে বিশ্বাসী। ৯ জন স্ত্রীর সঙ্গে একই ছাদের তলায় সহবাস করছেন অনেক বছর। একক বিবাহের বিরুদ্ধে প্রতিবাদে শামিল হয়ে বহুবিবাহের পথকেই বেছে নিয়েছেন বলে জানিয়েছেন সেলেব আর্থার উরসো। আর সেই জন্য ৯ জনকে বিয়ে করেছেন। যদিও একজন স্ত্রীর সঙ্গে তাঁর সমস্যার কথা শোনা যাচ্ছিল। সম্প্রতি তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। ফলে এখন একসঙ্গে ৮ জন নারীর স্বামী।

আর্থার প্রেম বেঁধে রাখাতে বিশ্বাসী নয়। বরং তা বিলিয়ে দেওয়াতে বিশ্বাস রাখেন। সবচেয়ে মজার ব্যাপার আর্থারের স্ত্রীরাও স্বামীর ‘আদর্শ’কে সম্মান জানাতে সতীনদের সঙ্গে ঘর করতে সম্মত হয়েছেন। আর্থার জানিয়েছেন, বিবাহবিচ্ছেদে তিনি দুঃখ পেয়েছেন। ওই স্ত্রী তাঁর সঙ্গে একা থাকতে চাইছিলেন। যা তাঁর নীতিবিরুদ্ধ। তাই তাঁকে বিচ্ছেদ দিযে দেন পাশাপাশি তিনি এও বলেন, তাঁর সব স্ত্রীকেই সমান ভালোবাসেন। উপহার দেওয়ার ক্ষেত্রেও সকলকে সমানভাবেই ভাগ করে দেন। যাতে পরস্পরের সঙ্গে ঝগড়া না বাঁধে, তার জন্য সব সময় একই রঙের পোশাক কিনে দেন। সেই রীতি বজায় রাখতে গিয়েই সম্প্রতি ৯ লক্ষ টাকা খরচ হয়েছে তাঁর।

উল্লেখ্য, ইনস্টাগ্রামে ৫০ হাজার ফলোয়ার রয়েছে উরসোর। সেখানে এক পোস্টে তিনি লিখেছেন, ‘আমি জানি যে আমি একজন স্ত্রীকে হারাচ্ছি। তবে তার জায়গায় কাউকে এই মুহূর্তে বসানোর পরিকল্পনা নেই।’ উরসো অবশ্য জানিয়েছেন, ১০ স্ত্রীর সঙ্গে সংসার করার স্বপ্ন রয়েছে। শিগগিরই সেই স্বপ্ন পূরণের আশা করছেন তিনি। তার দাবি, প্রত্যেক স্ত্রীর জন্য সমান ভালোবাসা রয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন