২৯ মার্চ, ২০২৪

Viral: মৃত্যুদূতের সামনে দু'বছরের মেয়ে, ঝাঁপিয়ে পড়ে সন্তানকে বাঁচালেন বাবা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-14 13:09:06   Share:   

বাবার (Father) কাছে তাঁর মেয়ে (Daughter) সবচেয়ে মূল্যবান সম্পদ। মেয়ের জন্য বাবা নিজের প্রাণ দিতেও দ্বিতীয়বার ভাবেন না। আর তা আরেকবার প্রমাণ করে দিল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হওয়া একটি খবর। দু’বছরের শিশুকন্যাকে বিষধর সাপের ছোবল থেকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন বাবা। সাপের ছোবল গিয়ে লেগেছে তাঁর হাতে। যদিও ছোবল তেমন জোরদার ছিল না। তাই অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন বাবা।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। বর্তমানে বাবা মেয়ের এই কাহিনি ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পেজে। সকলেই মেয়ের প্রতি বাবার ভালোবাসার প্রশংসা করেছেন। নেটপাটায় বেশ চর্চায় রয়েছে ঘটনাটি। সোশ্যাল মিডিয়ার দৌলতেই জানা গিয়েছে, অ্যাডিলেডের বাসিন্দা জেক কুম্বে ঘটনার দিন সপরিবার ঘুরতে বেরিয়েছিলেন। বাড়ি ফেরার পর গ্যারাজের দরজা খোলা আছে দেখে তাঁর সন্দেহ হয়। গিয়ে দেখেন, এক বিষাক্ত ইস্টার্ন ব্রাউন সাপ ফণা তুলে বসে। তার ঠিক মুখোমুখি জেকের ২ বছরের শিশুকন্যা অ্যালবা।

এদিক-ওদিক কিছু না ভেবে মেয়েকা বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন। তখনই সাপটি ছোবল মারতে যাচ্ছিল মেয়েকে। সেই ছোবল তাঁর হাতে লাগে। এক রাত হাসপাতালে ছিলেন। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।


Follow us on :