১৯ এপ্রিল, ২০২৪

US: মেয়ে ডক্টরেট ডিগ্রি পেয়েছে, বিলবোর্ডে বিজ্ঞাপন দিয়ে সবাইকে জানালেন গর্বিত মা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-11 18:59:59   Share:   

মায়ের ভালোবাসার (Mother's Love) কাছে পৃথিবীর সব কিছুই যেন তুচ্ছ। যখন সন্তান জীবনে সফলতা অর্জন করে, বাবা-মা সবচেয়ে বেশি আনন্দিত হন। ব্যতিক্রম নন মার্কিন যুক্তরাষ্ট্রের (United States) নিউ জার্সির (New Jersey) ওই মহিলা। তিনি তাঁর মেয়ের ডক্টরেট ডিগ্রি (doctorate degree) অর্জনে খুশি হয়ে মেয়েকে অভিনন্দন জানাতে একটি হোর্ডিং লাগিয়েছেন রাস্তায়। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কেন্দ্র বাসবি নামে ওই মহিলা তাঁর মেয়ের জন্য এতটাই গর্বিত যে, মেয়ের কৃতিত্বের কথা পুরো শহরকে জানাতে চেয়েছিলেন। গর্বিত মা বিলবোর্ড ভাড়া করে সেখানে মেয়ের ডক্টরেট ডিগ্রি লাভের কথা লেখেন। সঙ্গে মেয়ের ছবিও দেন।

২৮ শে জুলাই ফেসবুকে কেন্দ্র বাসবি নিজে সেই বোর্ডের ছবি শেয়ার করেছিলেন। এবং মেয়েকে উদ্দেশ্যে করে লিখেছিলেন, "তুমি অবশ্যই আমার উজ্জ্বল নক্ষত্র। আমি সবচেয়ে গর্বিত মা। ভীষণ ভালোবাসি। তোমার আগামী জীবন আরও সুন্দর হোক।"

পোস্টটিতে শত শত লাইক এবং কমেন্ট পড়ে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাঁর মেয়ে ডক্টর স্মলসকে কৃতিত্ব অর্জনের জন্য এবং মিসেস বাসবিকে এত গর্বিত হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, ক্যামডেনের কাছে এয়ারপোর্ট সার্কেলের ঠিক দক্ষিণে ১৩০ রুট দিয়ে যাওয়ার সময় ডাঃ ক্রিস্টিন এস স্মলসের ছবি দেওয়া এই বোর্ডটি দেখতে পাওয়া যায়। ফিলাডেলফিয়া কলেজ অফ অস্টিওপ্যাথিক মেডিসিন থেকে মনোবিজ্ঞানের উপর ডক্টরেট অর্জন করেছেন ক্রিস্টিন।


Follow us on :