ব্রেকিং নিউজ
Charles-Shovraj-a-serial-lady-killer-wad-aquitted-from-nepal-jail-after-two-long-decades
Killer: দু'দশকের জেল জীবনে ইতি টানছে লেডি কিলার চার্লস শোভরাজ, জানুন তার কীর্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-22 10:08:41


প্রায় দুই দশক পর নেপালের জেল থেকে মুক্তি পেতে চলেছে সিরিয়াল লেডি কিলার চার্লস শোভরাজ। সুদর্শন চেহারার এই ফরাসী নাগরিক এক সময় স্বল্প বসনা নারীদের কাছে দুঃস্বপ্নের কারণ ছিল। নেপালের সুপ্রিম কোর্টের নির্দেশে জেল জীবনে ইতি পড়ছে চার্লস  শোভরাজের। তাকে বিকিনি কিলার বলে জানে অপরাধ জগৎ।

গত শতকের সত্তর-আশি দশকের মধ্যে তাইল্যান্ড -সহ পর্যটন বান্ধব একাধিক দেশের মহিলাদের মাদকসক্ত করে খুনের ঘটনায় নাম জড়িয়েছিল শোভরাজের। যে মহিলারা তার শিকার হতেন,অধিকাংশের দেহে থাকতো স্বল্প বসন। পুলিসি তদন্তে জানা গিয়েছিল, বিকিনি পরা মহিলাদের নিশানা করত শোভরাজ। এমনকি খুনের করে গা ঢাকা দেওয়ার ধরনও তাকে পুলিসের কাছে ধূর্ত করে তুলেছিল। দিল্লিতে তিন পর্যটককে বিষ খাওয়ানোর অপরাধে তিহার জেলে বন্দি ছিল শোভরাজ। জেল ভেঙে পালাতে সফল হয়েছিল সে। তবে ফের তাকে গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল।

গত শতকের শেষ দিকে ভারতীয় জেল থেকে ছাড়া পেয়ে সে ফ্রান্স হয়ে নেপাল যায়। পড়শি দেশে নামতেই পুরোনো এক খুনের মামলায় তাকে গ্রেফতার করা হয়। বিচারে প্রায় দু দশকের জেলের সাজা হয়েছিল শোভ রাজের। সেই সাজার মেয়াদ কাটিয়ে অবশেষে মুক্ত হতে চলেছেন বিশ্ব অপরাধ জগতের এই বর্ণময় চরিত্র।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন