ব্রেকিং নিউজ
Beaten-with-pan-have-you-ever-seen-pan-fight
Viral Video: ধুমধাড়াক্কা মার, প্যান ফাইট দেখেছেন কখনও?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-23 11:29:02


পৃথিবীতে নানা অদ্ভুত ধরনের প্রতিযোগিতার কথা শোনা যায়। তবে চড়-থাপ্পড় নিয়ে কোনও প্রতিযোগিতার খবর আগে শোনা যায়নি। সম্প্রতি এমনই এক ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। কে কত জোরে চড় মারতে পারে, আর তা সহ্য করার ক্ষমতার উপর এক প্রতিযোগিতা হয়েছে। কেবল চড় নয়, যথারীতি 'প্যান ফাইট' হচ্ছে দুজনের মধ্যে।

প্রাক্তন এনবিএ প্লেয়ার রেক্স চ্যাপম্যানের শেয়ার করা ওই সংক্ষিপ্ত ক্লিপটিতে দেখা যায়, দুজন পুরুষ একে অপরের মাথায় আঘাত করছে প্যান দিয়ে। দুই অংশগ্রহণকারীকে ধাতব নাইট হেলমেট পরা অবস্থায় দেখা যায়। যাতে তাঁদের মাথায় গুরুতর কোনও আঘাত না লাগে। উভয়েই একে অপরকে আঘাত করতে থাকে যতক্ষণ না তাঁদের মধ্যে একজন মাটিতে পড়ে যায়।

শেয়ার করার পর থেকে ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। দুই মিলিয়নেরও বেশি ভিউ এবং হাজার হাজার লাইক ইতিমধ্যেই পড়েছে ভিডিওটিতে। ক্লিপটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী মজা করে লিখেছেন, ঐতিহ্যকে নিয়ে উপহাস করবেন না। প্রতিযোগিতার পর দুজনেই যদি শুনতে পান, তাহলে বলতে হবে তাঁদের শ্রবণযন্ত্র অত্যন্ত মজবুত।

এদিকে, প্যান-থাপ্পড় প্রতিযোগিতাই একমাত্র উদ্ভট প্রতিযোগিতা নয়। মার্চ মাসে, হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার আর্নল্ড স্পোর্টস ফেস্টিভ্যালে "স্ল্যাপ ফাইটিং চ্যাম্পিয়নশিপ" এর আয়োজন করেন। যেখানে লড়াইটি প্রতি রাউন্ডে প্রতি প্রতিযোগীকে একটি থাপ্পড় সহ তিনটি রাউন্ড নিয়ে গঠিত। থাপ্পড় মারার ৩০ সেকেন্ডের মধ্যে একজন খেলোয়াড়ের লড়াই চালিয়ে যাওয়ার ক্ষমতার উপর ভিত্তি করে নকআউট নির্ধারণ করা হয়। তিনজন বিচারক ফ্লাইট স্কোর দেন।

উল্লেখ্য, "স্ল্যাপ ফাইটিং চ্যাম্পিয়নশিপ"-এর আগে প্রথম পেশাদার "পিলো ফাইটিং চ্যাম্পিয়নশিপ" ২০২২ সালের জানুয়ারিতে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন