ব্রেকিং নিউজ
Bangladeshi-girl-gang-raped-in-Bangalore-life-of-7-infiltrators
Bangladesh: বাংলাদেশি তরুণীকে বেঙ্গালুরুতে গণধর্ষণ, ৭ অনুপ্রবেশকারীর যাবজ্জীবন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-22 14:31:08


কাজের অছিলায় গণধর্ষণ (Gang Rape)। যাবজ্জীবন কারাদণ্ডের (Life imprisonment) সাজা শোনানো হল ৭ জনকে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে (Bengaluru)। ঘটনার শিকার ২২ বছরের এক বাংলাদেশি তরুণী (Bangladeshi Woman)। আরও ৪ জনকে সাজা শোনানো হয়েছে। যার মধ্যে ৩ জন মহিলা। জানা গিয়েছে, অভিযুক্তরা সকলেই বাংলাদেশ (Bangladesh) থেকে বেআইনিভাবে প্রবেশ করেছে ভারতে।

উল্লেখ্য, ওই তরুণীকে নির্যাতনের ভিডিও নেটমাধ্যমে (Social Media) ছড়িয়ে পড়েছিল। তারপরই তা নজরে আসে পুলিসের। গত বছর ২৭ মে ওই তরুণী গণধর্ষণের শিকার হন। তদন্তে নেমে প্রথমে পুলিস ৬ জনকে গ্রেফতার (Arrest)করে। পরে আরও ৫ জনকে গ্রেফতার করা হয়। আরও ১ জনকে গ্রেফতার করা হয়, তবে রাজসাক্ষী হওয়ায় তাকে শাস্তি দেওয়া হয়নি। অর্থাৎ মোট ১২ জনের মধ্যে ৭ জনকে যাবজ্জীবন কারাদণ্ড, এক মহিলাকে ২০ বছরের যাবজ্জীবন, এবং ১ জন পুরুষকে ৫ বছরের জেলের নির্দেশ দেয় আদালত।

জানা গিয়েছে, ওই অনুপ্রবেশকারীরা এখানে এসে বেআইনি (illegal) কাজ করছিল। চাকরির টোপ দিয়ে বাংলাদেশ থেকে মহিলাদের ভারতে নিয়ে আসত তারা। এরপর দেহব্যবসার কাজে ঢুকিয়ে দিত তাদের। তবে ওই অনুপ্রবেশকারীদের হাত থেকে রেহাই পেলেন না ওই মহিলা। অত্যাচারের ভিডিও করে রাখা হয় ওই মহিলাকে বাগে আনার জন্য। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই ফেঁসে যায় পাচারকারীরা।

প্রসঙ্গত, এই ঘৃণ্য অপরাধের সঙ্গে যুক্ত অপরাধীরা সকলেই বাংলাদেশের বাসিন্দা, তাই এই গোটা বিষয়টি তদন্ত করে দেখছে জাতীয় তদন্তকারী সংস্থা (NIA)।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন