ব্রেকিং নিউজ
At-the-age-of-95-the-old-man-liked-the-woman-of-his-dreams-and-tied-the-knot
Ceremony: ৯৫ বছর বয়সে বৃদ্ধ খুঁজে নিলেন স্বপ্নের মহিলাকে, বাঁধলেন গাঁটছড়া

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-23 12:39:51


বয়স (Age) কেবল সংখ্যামাত্র। ভালোবাসার (Love) কোনও বয়স হয় না। যে কোনও সময় যে কোনও বয়সে, যে কোনও জায়গায় প্রেম হতে পারে। এই কথাটা কতটা সত্যি, প্রমাণ করে দিলেন ৯৫ বছর বয়সী যুক্তরাজ্যের একজন বৃদ্ধ (Old Man)। তিনি ওই বয়সে এসে তাঁর স্বপ্নের মহিলাকে (dream woman) খুঁজে পান। এরপর প্রথমবারের মতো গাঁটছড়া বাঁধেন। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়, জুলিয়ান মোয়েল (Julian Moyle) নামে ওই বৃদ্ধ তাঁর স্ত্রী ভ্যালেরি উইলিয়ামস (Julian Moyle) (৮৪)-এর সঙ্গে ২৩ বছর আগে একটি গির্জায় প্রথম দেখা করেছিলেন। তবে সম্প্রতি ফেব্রুয়ারিতে বিয়ের প্রস্তাব (proposed) দেওয়ার সময়ও ওই বৃদ্ধ ঠিকমতো উঠে দাঁড়াতে পারেননি।

১৯ শে মে যুক্তরাজ্যের (UK) কার্ডিফে (Cardiff) একই গির্জায় (church) তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানটি কালভারি ব্যাপটিস্টস চার্চে অনুষ্ঠিত হয়েছিল এবং প্রায় ৪০ জন বন্ধু ও পরিবারের সদস্যরা অংশ নিয়েছিলেন।

মিঃ জুলিয়ান মিস ভ্যালেরি সম্পর্কে বলেছিলেন, "তিনি খুব দয়ালু এবং সকলকে আপন করে নিতে পারেন"। তাঁদের জীবনের এই বড় দিনের সম্পর্কে কথা বলতে গিয়ে মিস ভ্যালেরি বলেন, "আমি এটি বিশ্বাস করতে পারছি না"। এই দম্পতি একসঙ্গে বলে ওঠেন, কেবল একসঙ্গে থাকার জন্য তাঁরা উন্মুখ। তাঁরা আরও যোগ করেছেন যে তাঁরা এই বছরের শেষের দিকে মি. জুলিয়ানের মাতৃভূমি অস্ট্রেলিয়ায় ভ্রমণের মাধ্যমে তাঁদের মধুচন্দ্রিমা উদযাপন করবেন। অন্যদিকে, মিস ভ্যালেরি তাঁর স্বামীকে "চমৎকার ভদ্রলোক" হিসাবে বর্ণনা করেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন