ব্রেকিং নিউজ
All-employees-travel-to-Bali-for-two-weeks-at-company-expense-video-goes-viral
Tour: যেন স্বপ্ন! নিজের খরচে সব কর্মীকে ইন্দোনেশিয়ার বালি ঘুরিয়ে আনল কোম্পানি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-07 20:10:31


বিদেশ ভ্রমণের স্বপ্ন কার না থাকে? আর তা যদি হয় মুফতে? তাহলে তো কথাই নেই। তবে এক-দুদিন নয়, টানা দুসপ্তাহ ধরে কোম্পানির পয়সায় ইন্দোনেশিয়ার বালির হাওয়া গায়ে লাগিয়ে প্রমোদ ভ্রমণ সারলেন একটি অস্ট্রেলিয়ান কোম্পানির সমস্ত কর্মী। কোম্পানির পক্ষ থেকে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে যে ছবি সেশ্যাল মাধ্যমে ছাড়া হয়েছে, তা দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা। কোম্পানির বসের গায়ে তো অনেকেই তকমা লাগিয়ে দিয়েছেন 'ওয়ার্ল্ডস বেস্ট বস'। সেই ছবি নিমেষে ভাইরালও হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, কর্মীরা নানাভাবে উচ্ছ্বাসে মেতে উঠেছেন। বাইকিং, সুইমিং পুলে জলকেলি থেকে শুরু করে যোগা, কিছুই বাদ নেই। মিটিংয়ে খাওয়াদাওয়া, পানীয়েরও এলাহি আয়োজন। পোস্ট থেকে জানা যাচ্ছে, মে মাসে এই ট্রিপটি হয়েছিল। একজন তো লিখেই দিয়েছেন, কর্মীরা ভাগ্যবান। এমন জিনিসের আমরা কেবল স্বপ্নই দেখতে পারি। একজন আক্ষেপের সুরে লিখেছেন, আমরা যদি এমন কোম্পানি আর বস পেতাম।

কোম্পানির ওয়েবসাইট থেকে জানা যাচ্ছে, এটি সিডনির একটি ডিজিটাল মার্কেটিং এজেন্সি।

এমন কোম্পানি যে একেবারেই নেই, তা কিন্তু নয়। চলতি বছরেরই মে মাসে লাস ভেগাসের একটি ক্যাসিনো তার ৫৪০০ কর্মীর প্রত্যেককে ৫ হাজার ডলার বোনাস দিয়ে অবাক করে দিয়েছিল, ভারতীয় মুদ্রায় প্রত্যেকে যেখানে পেয়েছেন প্রায় ৪ লক্ষ টাকা করে। এর জন্য কোম্পানির মোট খরচ হয় ২৭ মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রায় যা ২০৮ কোটি টাকা। কোম্পানির সিইও যখন এই ঘোষণা করেন, তখন কর্মীদের চোখে দেখা গিয়েছিল জল।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন