ব্রেকিং নিউজ
After-spending-Rs-11-lakh-japanese-man-turns-himself-into-dog
Bizzare: ১১ লক্ষ টাকা খরচ করে 'কুকুর' হলেন যুবক, তারপর যা হল...

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 13:36:32


মানুষ বড্ড বিচিত্র জীব। কখন যে কী খেয়াল হয়, তার কোনও ঠিকঠিকানা নেই। এমনই এক খবর সামনে এল, যা চোখ কপালে তুলে দিতে পারে। প্রতিদিন গতে বাঁধা জীবন থেকে খানিকটা নিষ্কৃতি পেতে চাইছিলেন এক জাপানি যুবক(Japanese Boy) টাকো। সকাল থেকে উঠে রোজকার (Everyday) কাজ শুরু। সেই কাজ শেষ হয় রাতে শুতে যাওয়ার আগে। ধুত্তোর, এও কি কোনও জীবন! সেই ভাবনা থেকে নিজেকে মানুষ থেকে কুকুরে (Dog) রূপান্তরিত (Transformation) করলেন ওই যুবক।

কুকুররা যেভাবে রাস্তায় ঘুরে বেড়ায়, কোনও কাজকর্ম নেই, তা দেখেই তার মনে এই ভাবনাটা আসে। অনেকদিন ধরেই তিনি ভাবছিলেন-'ইস, এটা যদি সত্যি হতো'। আর সেই ভাবনা থেকেই এই সিদ্ধান্ত। লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজেকে আস্ত একখানা কুকুরে পরিণত করে ফেলেছেন তিনি। কুকুরের মতো জীবনযাপন করতেও শুরু করেছেন। হয়েছে শখ পূরণ।

যতই অদ্ভূত বিষয় হোক না কেন, তাঁর এই কর্মকাণ্ড সবাইকে অবাক করে দিয়েছে। কুকুর বানাতে টাকো দেশের এক নামকরা পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। কুকুরের মতো পোশাকের অর্ডার দেন সেখানেই। শর্ত ছিল, এমন একখানা পোশাক তাঁকে বানিয়ে দিতে হবে, যা পরলে কোনওভাবে বোঝা না যায় যে তিনি আসলে কুকুর নন, কুকুরবেশী মানুষ।

ওই যুবককে হুবহু কুকুরের মতো দেখতে পোশাক বানিয়ে দেওয়া হয়েছে। এই পোশাকে খরচ হয়েছে ১১ লক্ষ টাকা। কুকুরের সেই বেশ পরেই এখন দিব্যি ঘুরে বেড়াচ্ছেন ওই জাপানি যুবক। কুকুরের মতো জীবনযাপন করতে শুরু করেছেন তিনি। আর সেই ঘটনাই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন