ব্রেকিং নিউজ
A-terrible-grenade-explosion-during-a-T20-match-in-Afghanistan-2-death
Kabul Blast: টি-টোয়েন্টি ম্যাচ চলার সময় ভয়াবহ গ্রেনেড বিস্ফোরণ, হত ২

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 12:58:32


ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ পর বোমা বিস্ফোরণের (Blast) শব্দে কেঁপে উঠল গোটা স্টেডিয়াম। আফগানিস্তানের (Afghanistan) কাবুল (Kabul) আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একটি টি-টোয়েন্টি ম্যাচ চলার সময় এই গ্রেনেড বিস্ফোরণের (grenade blast) ঘটনাটি ঘটেছে। ঘটনায় দু'জন সমর্থকের মৃত্যু (Death) হয়েছে। আহত বেশ কয়েকজন।

স্টেডিয়ামে অনুষ্ঠিত দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে পামির জালমি এবং ব্যান্ড-ই-আমির ড্রাগনসের মধ্যে ম্যাচ চলাকালীন শুক্রবার এই বিস্ফোরণটি ঘটে। খেলোয়াড়রা ছুটে বাঙ্কারে আশ্রয় নেন। কারোর কোনোরকম ক্ষতি হয়নি বলে খবর।

ওই বিস্ফোরণের পর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা গিয়েছে দর্শকরা নিরাপদ আশ্রয় খোঁজার জন্য হুড়োহুড়ি করছেন।

কাবুল পুলিসের মুখপাত্র খালিদ জাদরান শনিবার বলেছেন, "একটি গ্রেনেডের কারণে বিস্ফোরণটি ঘটেছে। দু'জন নিহত হয়েছেন এবং কিছু দেশবাসী আহত হয়েছেন।" ইতিমধ্যে নিরাপত্তা বাহিনী হামলাকারীদের খোঁজে তদন্ত শুরু করেছে বলে জানান তিনি। 

জাদরান আরও বলেন, "ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধ ছিল। এলাকা পরিষ্কার করার পর ম্যাচটি আবার শুরু হয়।"

উল্লেখ্য, ক্রিকেট আফগানিস্তানে একটি অত্যন্ত জনপ্রিয় খেলা। আফগানিস্তান আন্তর্জাতিক ক্রিকেটে এখন সম্ভাবনাময় দেশ হিসাবে নিজেদের প্রমাণ করেছে। ইসলামিক স্টেট একাধিক বিস্ফোরণ ঘটিয়েছে তালিবানিদের বিরোধিতায়। সম্প্রতি মে মাসে আইএস-এর ভয়ংকর আক্রমণে ১৪ জনের প্রাণ যায় এবং ৩২ জন আহত হন। এই ঘটনা ঘটেছিল কাবুল ও মাজার-ই-শরিফ শহরে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন