ব্রেকিং নিউজ
A-school-student-shoots-at-teacher-inside-campus-in-US-Virginia-led-to-massive-fear-among-others
Shootout: ক্লাস চলাকালীন বন্দুক হাতে শিশুপড়ুয়া, শিক্ষিকাকে গুলি! আতঙ্ক ভার্জিনিয়ায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-07 12:49:18


বন্দুক নিয়ে স্কুলে প্রবেশ ছ’বছরের পড়ুয়ার। এরপর শ্রেণিকক্ষের মধ্যে ঢুকে শিক্ষিকাকে গুলি (Shootout) অভিযুক্ত পড়ুয়ার (Student)। ঘটনাটি ঘটেছে শুক্রবার মার্কিন মুলুকের ভার্জিনিয়ায় (Virginia)। ঘটনায় গুরুতর জখম গুলিবিদ্ধ ৩০ বছরের ওই স্কুলশিক্ষিকা (School Teacher)।

পুলিস সূত্রে খবর, রিচনেক এলিমেন্টারি স্কুলের এই ঘটনায় অভিযুক্ত ছাত্রকে আটক করা হয়েছে। এছাড়া কোনও ছাত্র আহত হয়নি। স্থানীয় পুলিস প্রধান স্টিভ ড্রিউ একটি সাংবাদিক সম্মেলনে বলেন, "এটি কোনও দুর্ঘটনা নয়। অভিযুক্ত ছাত্র উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই ওই শিক্ষিকাকে লক্ষ্য করে গুলি চালিয়েছে।"

শহরের স্কুল সুপারিনটেনডেন্ট জর্জ পার্কার বলেছেন, "আমি হতবাক এবং হতাশ। কী করে একজন স্কুলপড়ুয়ার হাতে আগ্নেয়াস্ত্র এলো তা ভাবাচ্ছে নাগরিক সমাজকে। বন্দুক যাতে কোনওভাবে ছাত্রের হাতে না ওঠে সে বিষয়ে নজর দিতে হবে।" বন্দুক ভায়োলেন্স আর্কাইভ ডাটাবেস অনুসারে, গত বছর মার্কিন যুক্তরাষ্ট্রে আনুমানিক ৪৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে গুলিতে। এর মধ্যে বড় অংশই খুন। এ ছাড়া রয়েছে দুর্ঘটনা এবং আত্মহত্যা। গত মে মাসে টেক্সাসে একটি স্কুলে বন্দুকবাজের হামলায় ১৯ জন পড়ুয়া এবং ২ শিক্ষকের মৃত্যু হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন