ব্রেকিং নিউজ
A-postmaster-from-Madhya-Pradesh-lost-1-crore-rupees-while-betting-in-IPL
IPL Betting: আইপিএলে বাজি ধরতে গিয়ে ১ কোটি টাকা খোয়াল মধ্যপ্রদেশের এক পোস্টমাস্টার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 10:37:25


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) (Indian Premier League ) ক্রিকেট (Cricket) ইতিমধ্যে শুরু হয়েছে। আইপিএল নিয়ে উত্তেজিত ক্রিকেটপ্রেমীরা। অনেকে বন্ধুদের সঙ্গে বাজি ধরে বসছেন, তো অনেকে তাঁর পছন্দের দল জিতলে মাথার চুল কেটে পুজো দেবেন। এমনই সব ভাবনা চিন্তা। এবার একেবারে বাজি ধরতে গিয়ে ১ কোটি টাকা খোয়াল মধ্যপ্রদেশের এক পোস্টমাস্টার (Postmaster) । এমনটাই অভিযোগ এনেছে ২৪ টি পরিবার। তাঁদের সঞ্চয়ের টাকা ছিল বলে জানান তাঁরা। সাগর (Sagar) জেলার একটি সাব পোস্ট (Sub post office) অফিসে এই পরিবারগুলি টাকা ফিক্সড ডিপোজিট করার জন্য তাঁকে দিয়েছিলেন।

অভিযোগের ভিত্তিতে বিনা সাব পোস্ট অফিসের (Bina Sub Post office) পোস্টমাস্টার বিশাল আহিরওয়ারকে (Huge Ahirwar) গত ২০ মে গ্রেফতার (Arrest) করে বিনা গভর্নমেন্ট রেলওয়ে পুলিস (জিআরপি)। পুলিসের কাছে সে অপরাধের কথা স্বীকার করেছে বলে জানা গিয়েছে।

পুলিস জানিয়েছে, অভিযুক্ত পোস্টমাস্টার জাল এফডি অ্যাকাউন্টের (Fake Account)  জন্য আসল পাসবুক (Passbook) ইস্যু করেছিল এবং গত দুই বছর ধরে আইপিএল ক্রিকেট বেটিং-এ পুরো অর্থ রেখেছিল।

বিনা জিআরপি পুলিস স্টেশনের ইন-চার্জ অজয় ধুর্ভে বলেন, "গ্রেফতার হওয়া সাব পোস্টমাস্টার বিশাল আহিরওয়ারের বিরুদ্ধে এই মুহূর্তে আইপিসির ৪২০ (প্রতারণা) এবং ৪০৮ আইপিসি (অপরাধমূলক বিশ্বাসভঙ্গ) এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। আরও তদন্তের ফলাফলের উপর ভিত্তি করে এই মামলায় আরও ধারা যুক্ত করা যেতে পারে।" 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন