ব্রেকিং নিউজ
A-passenger-plane-has-crashed-in-southern-China-killing-at-least-132-people
Plane crash: দক্ষিণ চিনে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান, ১৩২ জনেরই মৃত্যুর শঙ্কা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-21 17:29:21


দক্ষিণ চিনে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই বিমানে ১৩২ জন ছিল। তাদের মধ্যে যাত্রী ১২৩ জন ও ৯ জন ক্রু। চিনে যে বিমানটি ভেঙে পড়েছে, সেটি বোয়িং ৭৩৭ বিমান ছিল। সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, বিমানটি কুনমিং শহর থেকে গুয়াংজুর দিকে যাচ্ছিল। ভেঙে পড়া বোয়িং বিমানটি চিন ইস্টার্ন এয়ারলাইন্সের বিমান ছিল। চিনের সিভিল অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন জানিয়েছে, এখনও অবধি এই বিমান দুর্ঘটনায় কত জন মারা গিয়েছেন, তা জানা যায়নি। মনে করা হচ্ছে বিমান থাকা কোনও যাত্রীরই বেঁচে থাকার সম্ভাবনা নেই। উদ্ধারকাজ শুরু হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে। উদ্ধারকারী দলের এক সদস্য জানান, দুর্ঘটনার ফলে বিমানটি ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে বিমান দুর্ঘটনার সময়ে আগুন দেখা গিয়েছিল। পাহাড়ের কোলে যে এলাকায় বিমানটি ভেঙে পড়েছে, সেখানকার বাঁশবনে আগুন লেগে গিয়েছে বলেই জানা গিয়েছে।

বিমান সংস্থা সূত্রে জানা গিয়েছে, ভেঙে পড়া বিমানটি ৬ বছরের পুরনো। সিএএসি জানিয়েছে, উঝুর এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন