ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
A-gunman-fired-at-general-people-in-US-departmental-store-in-Virginia-killed-10-people-on-spot
US: ফের বন্দুকবাজের হামলা, ভার্জিনিয়ার ডিপার্টমেন্টাল স্টোরে এলোপাথাড়ি গুলিতে নিহত ১০

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-23 13:38:16


এ যেন একপ্রকার নিত্যদিনের ঘটনা। ফের বন্দুকবাজের হামলার (Gunman Attack) মুখে আমেরিকা। যুক্তরাষ্ট্রের (US) ভার্জিনিয়ার চেসাপিকের (Chesapeake) স্যাম সার্কেলে ওয়ালমার্টের এক ডিপার্টমেন্টাল স্টোরে (department store) ঢুকে হামলা চালায় এক বন্দুকবাজ। জানা গিয়েছে, অতর্কিত এই হামলার জেরে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। পুলিসের পাল্টা গুলিতে নিহত হয়েছেন বন্দুকধারী, এমনটাই পুলিস সূত্রে খবর।

চেসাপিক সিটি পুলিস একটি টুইটে বলেছে , "চেসাপিক পুলিস স্যাম সার্কেলের ওয়ালমার্টে অভিযান চালিয়েছে। আর তাতে পুলিসের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয়েছে বন্দুকবাজের।"

রিপোর্ট অনুযায়ী, ৯১১ নম্বরে কল করার পর ৪০টিরও বেশি জরুরি যান ঘটনাস্থল বুলেভার্ডের ওয়ালমার্ট আউটলেটে নিয়ে যাওয়া হয়েছিল। পুলিস সূত্রে খবর, মঙ্গলবার রাতের এই ঘটনায় আগ্নেয়াস্ত্র নিয়ে ওয়ালমার্টের ওই ডিপার্টমেন্টাল স্টোরে ঢুকেছিল বন্দুকবাজ। ঢুকেই গুলি চালাতে শুরু করে সে। ওই স্টোরে কর্মরত নিরাপত্তা আধিকারিক এবং পুলিস কিছু বুঝে ওঠার আগেই দেখেন, স্টোরের মধ্যে থাকা সকলে আতঙ্কিত হয়ে দৌড়োদৌড়ি শুরু করেছেন। গুলিবিদ্ধ অবস্থায় ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

ভার্জিনিয়া রাজ্যের সেনেটর লুইস লুকাস টুইটারে শোকপ্রকাশ করে বলেছেন, "আমি একেবারেই শোকস্তব্ধ। একের পর এক বন্দুকবাজের হামলায় অতিষ্ট হয়ে উঠেছে সকলে। যতক্ষণ না আমরা আমাদের এই হিংসা মহামারী শেষ করার সমাধান খুঁজে পাচ্ছি ততক্ষণ পর্যন্ত আমি শান্ত হব না।" 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন