ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-child-returned-form-her-death-bed-in-mexico-later-died-in-hospital
Mexico: দেহের অন্ত্যষ্টির মধ্যে জেগে উঠলো খুদে, কিন্তু তারপর...

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 16:51:39


অন্ত্যেষ্টিক্রিয়ার (funeral) সময় জেগে উঠল তিন বছরের মেয়ে। শুনে অবাক লাগলেও এটাই বাস্তব! পেটে সংক্রমণের (stomach infection) কারণে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল মেয়েটিকে। অবস্থার অবনতি হতে থাকে ধীরে ধীরে। শেষে ডাক্তাররা হাল ছেড়ে দেন। ক্যামিলা রোকসানা মার্টিনেজ মেন্ডোজা (Camila Roxana Martinez Mendoza )  নামের ছোট্ট মেয়েটিকে ১৭ অগাস্ট মৃত (Death) বলে ঘোষণা করে।

ঘটনাটি মধ্য মেক্সিকোর সান লুইস পোটোসি রাজ্যের স্যালিনাস ডি হিলডালগো কমিউনিটি হাসপাতালে। ক্যামিলার মা মেরি জেন ​​মেন্ডোজা বলেন, বমি করছিল তাঁর মেয়ে এবং পেটে ব্যথা ও জ্বর ছিল। তিনি নিজ শহর ভিলা দে রামোসের একজন শিশু বিশেষজ্ঞের কাছে নিয়ে যান। শিশু বিশেষজ্ঞ ক্যামিলার বাবা-মাকে কমিউনিটি হাসপাতালে নিয়ে যেতে বলেছিলেন। ডিহাইড্রেশনের জন্য চিকিৎসা করা হয়েছিল এবং প্যারাসিটামল দেওয়া হয়েছিল।

চিকিৎসা চললেও ক্যামিলার অবস্থা আরও খারাপ হয়ে যায়। পরে চিকিৎসকরা জানান, তাদের মেয়ে মারা গিয়েছে। পরিবারের অভিযোগ ছিল, যখন দরকার ছিল তখন অক্সিজেন দেয়নি। সঠিক চিকিৎসা করা হয়নি। ক্যামিলার অন্ত্যেষ্টিক্রিয়ার সময় তার মা মেরি প্রথম লক্ষ্য করলেন যে কফিনের উপরে কাচের প্যানেল ঝাপসা হয়ে গেছে। তিনি কফিনটি খুলতে চাইলেও পরিবারের লোকেরা বাধা দেন। পরে ঠাকুমা দেখেন ক্যামিলার চোখ নড়ছে। পরিবারের সদস্যরা ক্যামিলার নাড়ি পরীক্ষা করে নিশ্চিত হন যে তাদের ছোট্ট মেয়ে বেঁচে আছে।

ছোট্ট মেয়েটিকে আবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু দুঃখজনকভাবে দ্বিতীয়বার তাকে মৃত ঘোষণা করা হয়। জেনারেল স্টেট অ্যাটর্নি জোসে লুইস রুইজের মতে একটি ময়নাতদন্ত চলছে এবং মামলাটি তদন্ত করা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন