ব্রেকিং নিউজ
A-Russian-passenger-aircraft-door-was-accidentally-open-in-mid-air
Aircraft: মাঝ আকাশে হঠাৎ খুলে গেল বিমানের দরজা, তারপর দেখুন রোমহর্ষক ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-11 09:08:13


আপনি বিমানে করে দূরে কোথাও পাড়ি দিচ্ছেন। বিমান ধরুন মাঝ আকাশে, মাটি থেকে ১০ হাজার ফুট উঁচুতে। হঠাৎই দেখলেন বিমানের পিছনের দরজা খুলে গিয়েছে। আর হু হু প্রবেশ করছে হাওয়া। হাওয়ার জোর এতটাই বেশি মালপত্রগুলি উড়তে শুরু করল। এমন ঘটনা ঘটলে আপনি কী করবেন? সম্প্রতি এমনই ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল রাশিয়ার (Russia) এনএন-২৬-১০০ বিমানযাত্রীরা। আর এই ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media)। 

জানা গিয়েছে, ইরএয়ারো সংস্থার ওই বিমানে ২৫ জন যাত্রী ছিলেন। সাইবেরিয়ার শহর মাগান থেকে মাদাগান যাওয়ার পথে এমন ঘটনা ঘটেছে। সেই ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন বিমানেরই এক যাত্রী। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যম সূত্রে খবর, এই ঘটনা নজরে পড়তেই পাইলট বিমানটিকে মাগান শহরে ফিরিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন। দ্রুত বিমানটিকে ওই অবস্থাতেই মাগান শহরে নিরাপদে নামান পাইলট। এই ঘটনায় কোনও যাত্রী আহত হননি বলে বিমান সংস্থাটি জানিয়েছে।

তবে মাঝ আকাশে বিমানের দরজা খুলে যাওয়ার ঘটনায় যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। বিমান সংস্থা ইরএয়ারো জানিয়েছে, কীভাবে বিমানের দরজা খুলে গেল, তা নিয়ে তদন্ত করা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন