২৬ এপ্রিল, ২০২৪

Dhaka: ইউটিউব দেখে শিক্ষা! মোটর সাইকেল চুরি করে পুলিসের নজরে মেধাবী ছাত্র
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-21 09:51:01   Share:   

মোটরসাইকেল চুরি করার অভিযোগে গ্রেফতার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এক মেধাবী ছাত্র। তাঁর সঙ্গী আরও একজন বলে পুলিস সূত্রে খবর। দুজনে একত্রে সুকৌশলে, রীতিমতো চুরিবিদ্যা শিখে মোটরসাইকেল চুরি করেছে বলেই খবর।

পুলিস সূত্রে খবর, অভিযুক্তদের মধ্যে একজন রেজা মহম্মদ সাইমুন বয়স ৩৫ এবং সাদমান সাকিব বয়স ২৯ বছর। বাংলাদেশের সংবাদমাধ্যমে খবর, অভিযুক্ত  সাইমুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। কম্পিউটার সায়েন্সের মেধাবী ছাত্র হিসাবে বিশ্ববিদ্যালয়ে বেশ নামডাক ছিল তাঁর। তবে পড়াশোনা শেষপর্যন্ত করতে পারেনি সাইমুন। বর্তমানে তাঁর বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় মোট ৭টি মামলা চলছে। সাইমুনের সঙ্গী সাদমান বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। ডিপ্লোমা ডিগ্রিও রয়েছে তাঁর। সাইমুনের মতো তাঁর বিরুদ্ধেও বিভিন্ন থানায় মোট ৭টি মামলা রয়েছে।

অভিযোগ,সাইমুন এবং সাদমান ইউটিউবের মাধ্যমে সুকৌশলে মোটরসাইকেল চুরি করে। ইন্টারনেটের এই মাধ্যম কাজে লাগিয়ে ঢাকার নানা জায়গা থেকে মোটরসাইকেল চুরি করেছে। মোটরসাইকেল চুরি করে অভিযুক্ত সাইমুন এবং সাদমান মুন্সিগঞ্জে বিক্রি করে দেন। শনিবার রাতে মিরপুরের রাইনখোলা বড় মসজিদের সামনে থেকে ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে।


Follow us on :