ব্রেকিং নিউজ
3-dead-3-more-injured-in-the-attack-of-gunmen-in-the-shopping-mall-in-America
Indiana: আমেরিকায় ফের শপিং মলে বন্দুকবাজদের হামলায় মৃত ৩, জখম আরও ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-18 14:54:49


ফের মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের হামলা। এবার প্রাণ গেল তিনজনের। জখম হয়েছেন আরও তিনজন। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় ইন্ডিয়ানার গ্রিনউড পার্ক মলে। ইন্ডিয়ানার গ্রিনউডের মেয়র মার্ক মায়ার্স এক বিবৃতিতে এই ঘটনার কথা স্বীকার করেছেন। তবে ঘাতকরা এই ভয়াবহ ঘটনার পর পালানোর চেষ্টা করলেও এক ব্যক্তির গুলিতে তাদের একজনের মৃত্যু হয়েছে।

এই ঘটনা এতটাই আকস্মিকভাবে ঘটেছে যে, কেউ কিছুই বুঝে উঠতে পারেননি। তাই পুলিস আপাতত তদন্তের স্বার্থে প্রত্যক্ষদর্শীদের সন্ধান করে বেড়াচ্ছে। পুলিসের পক্ষ থেকে ফেসবুকে জানানো হয়েছে, কেউ যদি ওই ঘটনা দেখে থাকেন, তাহলে তিনি যেন পুলিসের সঙ্গে যোগাযোগ করেন।

আমেরিকায় বিভিন্ন জায়গায় বন্দুকবাজদের হামলায় বিগত দিন প্রশাসনেরও ঘুম উড়েছে। কিন্তু তা যে বন্ধ হয়নি, এদিনের ঘটনাই তা ফের একবার প্রমাণ করে দিল। অস্ত্র এবং গোলাবারুদের ব্যবহারে সেখানে বছরে প্রায় ৪০ হাজার মৃত্যুর ঘটনা ঘটেছে বলে একটি পরিসংখ্যান থেকে জানা গিয়েছে। এর আগে ৪ জুলাই মহড়া চলাকালীন শিকাগো শহরতলিতে সাতজনের মৃত্যু হয়েছিল, জখম হয়েছিলেন অন্তত ৩৬ জন। তারও আগে মে মাসে নিউ ইয়র্ক সুপার মার্কেটে বন্দুকবাজদের হামলায় ১০ জন কৃষ্ণাঙ্গের মৃত্যু হয়েছিল। হামলা হয়েছিল টেক্সাসেও। সেখানে মৃত্যু হয়েছিল ১৯ জন শিশু এবং ২ জন শিক্ষকের।

পরিস্থিতি এমন জায়গায় পৌছেছে যে সরকার এবার অস্ত্র নিয়ন্ত্রণের জন্য আইন আনার পথেও এগতে বাধ্য হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন