ব্রেকিং নিউজ
2-years-old-boy-accidentally-shoots-his-father
Shocking: ২ বছরের ছেলের গুলিতে প্রাণ গেল বাবার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 20:58:32


মাত্র দু'ছরের শিশুর হাতে ছিল আসল রিভলভার। আর সেই আগ্নেয়াস্ত্র নিয়েই খেলছিল ছোট্ট শিশু। আর খেলতে খেলতেই ঘটে যায় অঘটন। ভুলবশত রিভলভারের ট্রিগার চেপে ফেলে ওই শিশু। আর তাতেই ঘটে বিপত্তি। বন্দুক থেকে গুলি গিয়ে সটান লাগে তার বাবার শরীরে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে ফ্লোরিডার অরল্যান্ডো শহরে। সেখানকার বাসিন্দা রেগি মাবরি। তাঁর রিভলভারটি অরক্ষিত অবস্থায় ছিল। সেটি নিয়ে তাঁর একরত্তি ছেলে খেলার সময় ঘটে গেল এমন বিপত্তি। ঘটনার পরে জরুরি সাহায্য চেয়ে পরিবারের তরফে পুলিসকে ফোন করা হয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছে দেখে, মেঝেতে পড়ে আছেন গুলিবিদ্ধ রেগি। 

অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা বলেছেন, পুলিস কর্মকর্তারা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই রেগি মাবরি মারা যান। পুলিসের প্রাথমিক ধারণা ছিল, রেগি (২৬) আত্মহত্যা করেছেন। পরে ওই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় পুলিসকে বলে, তার দু'বছরের ছোট ভাই বাবাকে গুলি করেছিল।

আদালতে দাখিল হওয়া নথি থেকে জানা যায়, একটি ব্যাগে ওই বন্দুকটি ছিল। ব্যাগটি মেঝেতে ফেলে রেখেছিলেন রেগি। তাঁর দুবছরের ছেলে ব্যাগের কাছে এসে বন্দুক হাতে তুলে নেয়। এরপর পিছন থেকে গুলি চলে যায়। তা লাগে বাবার পিঠে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন