ব্রেকিং নিউজ
  হলদিয়া চকদ্বীপা স্কুলের কাছে বালুঘাটা-কুকড়াহাটি রুটে যাত্রী বোঝাই বাস দুর্ঘটনার কবলে      কোচবিহারে দোকান বন্ধ করে ফেরার পথে দোকান মালিকের হাত থেকে সোনার অলংকারের ব্যাগ ছিনতাই করে চম্পট দুষ্কৃতীরা, চাঞ্চল্য     সোনারপুরে ডেঙ্গিতে মৃত্যু ২৬ বছরের এক তরুণীর, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ     বিহারে বলি পাচারের আগেই বালি বোঝায় ট্রাকটার আটক করল বিধাননগর থানার পুলিস  
todays-horoscope-05032022
Horoscope 05 March: কেমন যাবে আপনার দিনটি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-04 21:07:09


  • ০৫.০৩.২২
  • রাশি-মীন
  • নক্ষত্র-রেবতী অধিপতি বুধ
  • গণ-দেব
  • শুভসংখ্যা-৫ 

---------


মেষ-

  কর্মক্ষেত্রে সামান্য ভুলের জন্য সম্মানহানী পরিস্থিতি তৈরি হতে পারে। মানসিক হতাশা বাড়বে। কর্মপ্রার্থীদের দূরভ্রমণ ও হয়রানি হতে পারে। শেষ মুহূর্তে গিয়ে কর্মপ্রাপ্তিতে বাধা আসবে। ব্যবসায় সাফল্য।

বৃষ-

 গৃহ পরিবেশে বাবা-মায়ের সঙ্গে মতবিরোধ দেখা দেবে। তাদের শরীর নিয়েও চিন্তা বাড়বে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্য দেখা দেবে। দাম্পত্য সমস্যা থাকবে। ব্যবসায়ীরা লগ্নিতে যাবেন না।

মিথুন-

 আইনী ঝামেলা আসতে পারে। সতর্ক থাকুন। অবাঞ্চিত ফোনে যোগাযোগ করতে যাবেন না। লোভে ফাঁদে পা দেবেন না। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। আপনার শরীরে দিকেও নজর দিন।

কর্কট-

     স্ত্রীভাগ্যে ধনলাভের সম্ভাবনা। আর্থিক উন্নতির থাকলেও কর্মক্ষেত্রে ঝামেলা পোহাতে হবে। পুরনো নারী বন্ধুর থেকে সাবধানে থাকবেন। অহেতুক ছলনায় ভুললে  বিপদ বাড়বে। ব্যবসায় সাফল্য।

সিংহ-

 কোনও সম্পত্তি ক্রয়ের আগে আইনি কাগজপত্র খুটিয়ে দেখবেন। শরীর ও মনের উপর চাপ বাড়বে। ঋণ হওয়ার যোগ। অর্থাৎ ব্যাঙ্কলোন কার্যকরী হতে পারে। ব্যবসায়ীরা বুঝে পা বাড়াবেন।

কন্যা-

বিষাদগ্রস্ততা আপনাকে ঘিরে ধরবে। আর্থিক উন্নতির যোগ যথেষ্ট থাকলেও মনের বিরুদ্ধে গিয়ে আপনাকে কর্মক্ষেত্রে দায়িত্ব পালন করতে হতে পারে। ছোটবড় কথা নিয়ে মন কষাকষি হতে পারে।

তুলা-

 আপনার এমন মনে হতে পারে যে, আগের দিনগুলো ভালই ছিল। মায়ের শরীর বিশেষ করে হার্ট ও চোখের সমস্যা দেখা দিতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ব্যবসায়ীরা বুঝে লগ্নি করুন।

বৃশ্চিক-

 পুরনো প্রেম নতুন করে ফিরে আসতে পারে। তাতে আপনি রোমাঞ্চিত হবেন। আপনার মধ্যে কর্মক্ষমতা ফিরে আসবে। দূরে বদলি, দায়িত্ব বাড়ার সম্ভাবন। আর্থিক উন্নতির যোগ। শিল্পীদের নতুন ছবিতে চুক্তি হতে পারে।

ধনু-

 পিতা বা অফিসের বসের সঙ্গে কথা কাটাকাটি বা বাক্ বিতণ্ডায় যাবেন না। আপনার সম্মান নষ্ট হওয়ার যোগ। আর্থিক ক্ষেত্রে যত আশা করেছিলেন ততটা আশাপূরণ হবে না। ব্যবসায়ীদের মুনাফা কম হবে।

মকর-

 কর্মক্ষেত্রে নিয়মকানুন যথাযথ মেনে চললে আর্থিক উন্নতির যোগ। অবৈধ সম্পর্ক থেকে দুঃখ  আসতে পারে। তাতে মানসিক বিপর্যয় দেখা দেবে। অনৈতিক  ক্রিয়াকর্ম এড়িয়ে চলুন। ব্যবসায় সাফল্য লাভ।

কুম্ভ-

 স্বামী বা স্ত্রীর মধ্যে মতবিরোধ দেখা দেবে। তাতে কর্মক্ষেত্রে প্রভাব পড়বে। আপনার মধ্যে ক্রিয়েটিভ কিছু করার তাগিদ থাকবে। কিন্তু বহু চেষ্টা করেও বিফল হবেন। নিজে নিজের বিরোধিতা করবেন না।

মীন-