ব্রেকিং নিউজ
take-a-look-at-todays-2nd-february-horoscope
Horoscope 02 Feb কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন আজকের রাশিফল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-01 19:43:04


০২.০২.২২

রাশি-কুম্ভ

নক্ষত্র-ধনিষ্ঠা অধিপতি মঙ্গল

গণ-দেবারী

শুভসংখ্যা-২

--------- 

মেষ-

 গৃহে নতুন অতিথির আগমনে শান্তি বিঘ্নিত হবে। মানসিক হররানিতে কর্মপণ্ড হতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। কর্মক্ষেত্রে পরিবেশ আপনার অনুকূলে নয়। ব্যবসায় লগ্নি করবেন না।

বৃষ-

 নতুন সুযোগ আপনার জীবন বদলে দিতে পারে। মানসিক যন্ত্রণা কাটিয়ে কর্মে একনিষ্ঠতায় উন্নতির যোগ। আর্থিক ও যশবৃদ্ধির যোগ। বিদেশি দ্রব্যপ্রাপ্তিতে মনের শান্তি লাভ। লটারি বা শেয়ার সূত্রে একাধিক পথে আয়ের যোগ।

মিথুন-

 অনৈতিকভাবে অর্থ প্রাপ্তিতে সম্মানহানীকর পরিস্থিতি হতে পারে।বাক্ সংযমের অভাবে আর্থিক ক্ষতি। নার্ভ-এর সমস্যায় কাজকর্ম ব্যাঘাত হতে পারে। স্পনডেলাইসিসের প্রকোপে ভুগবেন।

কর্কট-

 আপনার উন্নতিতে শত্রু সংখ্যা বাড়ছে। যা কিছু করবেন চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। ছোট ভুল মারাত্মক হতে পারে। বেফাঁস কোনও মন্তব্য করলে কর্তৃপক্ষের সমর্থন পাবেন না। পুরনো লগ্নি থেকে অর্থ প্রাপ্তি।

সিংহ-

 আপনি যাকে ভরসা করছেন বিপদে পাশে থাকবে কিনা সন্দেহ। খরচে রাশ না টানলে ঋণগ্রস্ত হতে পারেন। আমদানী যে পথে ব্যয় সেপথেই। কাউকে টাকা ধার দেবেন না। ব্যবসায়ী কাগজপত্র ঠিক রাখুন।

কন্যা-

 আপনার কাছের লোক আপনার সঙ্গে বিশ্বাস ঘাতকতা করবে। কর্মক্ষেত্রে যথেষ্ট উন্নতির সম্ভাবন থাকলেও সহকর্মীরা বাধা হয়ে দাঁড়াবে। মিষ্টি ব্যবহারে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনুন। সন্তান মানসিক শান্তি নষ্ট করবে। 

তুলা-

 মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থলে তার প্রভাব পড়বে। গৃহে অশান্তি দেখা দেবে। ভ্রমণে যাওয়া আপাতত স্থগিত রাখুন। কাজের জায়গায় ঝামেলা এড়িয়ে চলুন। ব্যবসায়ীরা লগ্নি করতে পারেন।

বৃশ্চিক-

 নতুন কোনও কাজের সুযোগ এলে ভালো করে যাচাই করে দেখে সিদ্ধান্ত নিন ভুল সিদ্ধান্তে ঠকে যেতে পারেন। বোনের সঙ্গে মানসিক দূরত্ব বাড়বে। বাবার শরীরের দিকে নজর রাখুন।

ধনু-

 ব্যবসায়ীদের নৈতিক অনৈতিকভাবে অর্থাগমের যোগ। তবে কথা সাবধানে বলুন, যেন নিজেই নিজের জালে জড়িয়ে না যান। বিবাহিত মহিলারা ননদের সঙ্গে ঝামেলায় জড়াবেন।

মকর-

 একাগ্রচিত্তে কাজে মন দিন। উদাসিনতায় সুযোগ নষ্ট হতে পারে। বাবা-মায়ের বার্ধক্যজনিত জ্বর জ্বালায় ভোগান্তি। যারা শেয়ার বা ফাটকা ব্যবসায় জড়িতদের শুভ সময়। দাম্পত্য কলহে যাবেন না।

কুম্ভ-

 ছেলে মানুসী করলে তার খেসারত দিতে হবে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কর্তৃপক্ষের মত নিয়েই করুন। গোপন শত্রুতায় পদোন্নতি আটকে যেতে পারে। আপনার পরিকল্পনা কাউকে জানাবেন না। ব্যবসায়ীরা লগ্নি বুঝে করুন।

মীন-

 মায়ের পুরনো বেদখল হওয়া সম্পত্তি আপনার হাতে আসবে। ব্যাঙ্কিং সংস্থার কর্মীদের আর্থিক উন্নতির যোগ। হঠকারী সিদ্ধান্ত থেকে ক্ষয়ক্ষতির সম্ভাবনা। স্ত্রীর পরামর্শে ভাগ্যোন্নতি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us