ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
How-will-your-day-go-take-a-look-at-your-horoscope-28012022
Horoscope কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন আপনার রাশিফল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-27 20:33:00


২৮.০১.২২

রাশি- বৃশ্চিক

নক্ষত্র-জ্যেষ্ঠ অধিপতি মঙ্গল

গণ-দেবারী

শুভসংখ্যা-১

---------

মেষ-

 মানসিক একাগ্রতা ও কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির যোগ। মিষ্টি কথায় সহকর্মীকে দিয়ে কোনও কাজ করিয়ে নিতে অসুবিধা হবে না। বিবাহযোগ্যদের পাকা কথা হওয়ার সম্ভাবনা।

বৃষ-

 নিজের ব্যবহার ও কর্ম নিজের ভাগ্য গড়তে সাহায্য করবে। এমন কোনও কাজ করবেন না, যার জন্য আপনাকে মাশুল গুনতে হয়। খুব কাছের বন্ধুর থেকে সাহায্যে আর্থিক উন্নতির যোগ। ব্যবসায় লাভ।

মিথুন-

 আপনার মত বা সিদ্ধান্ত কারোর ওপর চাপাবেন না। হিতে বিপরীত হতে পারে। জেদের বশে কঠিন সিদ্ধান্ত থেকে বিরত থাকুন।  সহকর্মীরা আপনার পক্ষে মত দিতে নাও পারে। আপনি একাকীত্বে ভুগবেন।

কর্কট-

 কর্মক্ষেত্রে একা চলার সিদ্ধান্ত নিন। মনে করবেন কেউ আপনাকে সাহায্য করবে না। অংশীদারী ব্যবসা দূরে রাখুন। আগ্রাসী মনোভাব ত্যাগ করুন। সৃষ্টিশীল কাজে স্বীকৃতি পাবেন।

সিংহ-

 যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য আসবে। শরীর নিয়ে ভাববেন না। শুধু আর্থিক খরচে রাশ টানুন। কাউকে না জেনে কোনও অঙ্গীকার করবেন না। অঙ্গীকার ভঙ্গ হতে পারে। নারীর ছলনায় পা দেবেন না।

কন্যা-

 বাক্ সংযম ভীষণ দরকার। প্রকাশ্যে কোনও মতামত ব্যক্ত করবেন না। আপনার কথার অপব্যাখ্যা হতে পারে। আপনার ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। শরীর ভালো যাবে না।

তুলা-

 দীর্ঘদিনের কোনও মনের আশা পূরণ হতে পারে। দূর ভ্রমণে যাওয়ার যোগ। কর্মক্ষেত্রে পদোন্নতি ও দূরে বদলির যোগ। নতুন স্থান দর্শনে মানসিক পরিতৃপ্তি লাভ। স্বজন বন্ধুদের প্রীতিভোজে আমন্ত্রণ করুন।

বৃশ্চিক-

 মানসিক উদ্যম ও স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে মানসিক প্রতিক্রিয়া লাভ। কর্মক্ষেত্রে কর্মের স্বীকৃতি আপনাকে আর্থিক উন্নতি দেবে। মাতৃকুলের সম্পত্তি লাভ। আইনি জটিলতা এড়িয়ে চলুন। মাথা ঠান্ডা রাখুন।

ধনু-

 অত্যাধিক আত্মবিশ্বাস কখনও বিপদ ডেকে আনতে পারে।মালিক হলে কর্মে দৃঢ়তা আনুন। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। ব্যবসায় লগ্নি না করাই ভালো। 

মকর-

 আপনার রোমান্টিকতা কর্মে ব্যঘাত ঘটবে। কল্পনা ছেড়ে বাস্তবের মাটিতে চলাফেরা করুন। অনৈতিক কোনও সম্পর্কে মানসিক ভীত নষ্ট করতে পারে, তাতে সম্মানহানীর যোগ।

কুম্ভ-

 কাউকে বিশ্বাস করে কাউকে কোনও কথা বলবেন না। আপনার সাথে শত্রুতা করতে পারে। যা করবেন কাউকে বলবেন না। মনের মতো সংসার সাজাতে পারবেন।

মীন-

 নতুন কর্মের সম্ভাবনা। যে সংবাদ শুনে আপনি মানসিক তৃপ্তি পাবেন। গোপন কথা আপনার নিজের মধ্যে রেখে চললে আর্থিক ও সামাজিক মর্যাদা লাভ হবে। শরীর ও ব্যবসা নিয়ে ভাববেন না






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us