ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
How-will-your-day-go-take-a-look-at-todays-horoscope-260122
Horoscope কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন আজকের রাশিফল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-25 19:04:01


২৬.০১.২২

রাশি-তুলা 

নক্ষত্র-স্বাতী অধিপতি রাহু

গণ-দেব

শুভসংখ্যা-৮

---------

মেষ-

 আজ আপনি যে পদক্ষেপ নেবেন সেটাই সফল হবে।যারা চলচ্চিত্র বা মিডিয়ার সঙ্গে যুক্ত তাদের পদমর্যাদা ও যশ বৃদ্ধির সম্ভাবনা। নতুন চুক্তিপত্রে সই করলে লাভবান হবেন।

বৃষ-

 অনেক চেষ্টা করেও ভাগ্যের উন্নতি করতে ব্যর্থ হবেন। দলাদলি থেকে দূরে থাকুন। অন্যের দায়ভার আপনার উপর পড়তে পারে। প্রেম প্রণয়ে দূরত্ব বাড়বে।

মিথুন-

 বকেয়া পাওনা পেয়ে আখেরে আপনার লাভই হবে। যারা শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের উপযুক্ত সম্মান প্রাপ্তি।

কর্কট-

 শিল্পী, কলাকুশলীদের শুভ সময়। আর্থিক উন্নতির প্রবল সম্ভাবনা। যারা নতুন প্রকল্পে যুক্ত হতে চান তাদের পক্ষে শুভ সময়। দীর্ঘদিনের বঞ্চনা থেকে মুক্তি।

সিংহ-

 বড় কোনও লেনদেন করার আগে ভালো করে খোঁজখবর নিন। মাতৃস্থানীয় কারো পরামর্শ মতো কাজ করলে লাভ হবে। প্রেম প্রণয় থেকে জটিলতা বাড়তে পারে।

কন্যা-

আপনার সন্তানের বেয়াড়াপনায় শান্তি বিঘ্নিত হবে। যারা উচ্চশিক্ষা বা গবেষণার কাজে রয়েছেন তাদের ফল অনুকুলে না যেতে পারে। হতাশা বাড়তে পারে। ব্যবসায় লগ্নি মোটেই নয়।

তুলা-

 স্বামী-স্ত্রীর যৌথ কারবারে পারিবারিক শান্তি বৃদ্ধি পাবে। পরিবারের অনুষ্ঠানে জনসমাগম বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা লগ্নি করুন। গুরুজনের পরামর্শমতো কাজ করুন। আত্মীক শান্তি লাভ।

বৃশ্চিক-

 সংগীত শিল্পীদের নতুন যোগাযোগ আসবে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। শুভ সময় লগ্নির ক্ষেত্রে। প্রেমের প্রস্তাব আসবে।

ধনু-

 আপনার সন্তানের কৃতকর্মে আপনার আর্থিক শ্রীবৃদ্ধি ঘটবে। মানসিক জোরে যেটা করবেন সেটাতে কৃতকার্য হবেন। প্রসাধনী ব্যবসায় সাফল্যের যোগ।

মকর-

 সহকর্মীর সঙ্গে মতবিরোধ হতে পারে। ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন। দীর্ঘক্ষণ ঘটনা জিইয়ে রাখবেন না। সেটা আপনার পক্ষে ক্ষতি হতে পারে। পার্টনারের সঙ্গে কথা বলে ব্যবসায় লগ্নি করুন।

কুম্ভ-

 গোপন কথা গোপনেই রাখুন। অন্যের কাজে মতপ্রকাশ করলে শত্রুতা বাড়বে। কর্মক্ষেত্রে বিরোধীরা বলশালী হতে পারে। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করুন সুকৌশলে। 

মীন-

 কর্মক্ষেত্রে আপনি যেভাবে চলছেন তাতে আপনার নিজেরই ক্ষতি। আপনার ভাগ্য ভালো যে এখনও আপনার শত্রুতা শুরু হয়নি বা আপনার ভুল জনসমক্ষে আনছে না। ব্যবসায় লগ্নি করতে গেলে বিপদে পড়বেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us