ব্রেকিং নিউজ
  হলদিয়া চকদ্বীপা স্কুলের কাছে বালুঘাটা-কুকড়াহাটি রুটে যাত্রী বোঝাই বাস দুর্ঘটনার কবলে      কোচবিহারে দোকান বন্ধ করে ফেরার পথে দোকান মালিকের হাত থেকে সোনার অলংকারের ব্যাগ ছিনতাই করে চম্পট দুষ্কৃতীরা, চাঞ্চল্য     সোনারপুরে ডেঙ্গিতে মৃত্যু ২৬ বছরের এক তরুণীর, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ     বিহারে বলি পাচারের আগেই বালি বোঝায় ট্রাকটার আটক করল বিধাননগর থানার পুলিস  
How-will-your-day-go-take-a-look-at-the-horoscope-march-three-
Horoscope 03 March: কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন রাশিফল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-02 19:53:27


০৩.০৩.২২

রাশি-কুম্ভ

নক্ষত্র-পু ভাদ্রপদ অধিপতি বৃহস্পতি

গণ-নর

শুভসংখ্যা-৩

--------- 

মেষ-

 কর্মক্ষেত্রে প্রচুর চাপ থাকবে। হয়রানি বাড়বে সম্মানহানীকর পরিস্থিতি তৈরি হবে। সাবধানে থাকবেন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ দেখা দেবে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসায়ী ঋণগ্রস্থ হতে পারেন।

বৃষ-

 অনৈতিক কাজে প্রতি আসক্তি বাড়বে। নেশার বস্তু থেকে নিজেকে সরিয়ে রাখুন। পিতার শরীর নিয়ে সমস্যা বাড়বে। রাস্তাঘাটে পুলিসি ঝামেলা এড়িয়ে চলুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে দূরত্ব বাড়বে।

মিথুন-

 আরও বেশি করে ঈশ্বর পূজায় নিজেকে নিয়োজিত রাখুন।  মানসিক শান্তি না এলে কর্মে মনোনিবেশ করতে বাধা পাবেন। প্রেমপ্রীতি অনেক দুঃখ দিতে পারে ব্যবসায়ীরা লগ্নি করতে পারেন। বিবাহ নিয়ে পাকা কথা থেমে যেতে পারে।

কর্কট-

 মানসিক দৃঢ়তা বাড়ান। ইচ্ছা করলে আপনি অনেক কিছু করতে পারবেন।বুদ্ধির সঠিক প্রয়োগে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। ছলনাময়ী নারীর প্রলোভনে সম্মানহানী হতে পারে।

সিংহ-

 আর্থিক অবস্থা ভালো নয়, প্রচুর ঋণ হওয়ার সম্ভাবনা। মানসিক জটিলতায় শরীরটাও ভালো যাবে না। আইনি জটিলতা বৃদ্ধি পেতে পারে।

কন্যা-

 সাংস্কৃতিক জগতের সঙ্গে যুক্তদের শুভ সময়। মান, যশ বৃদ্ধির যোগ। উচ্চাশা পুরনোর যোগ। লেখকদের কল্পনাশক্তি বৃদ্ধি পাবে। প্রসাধনী ব্যবসায় লাভ।

তুলা-

 বিপদকালে বুদ্ধিনাশ হলে চলবে না। মনের শক্তি সঞ্চয় করুন। বিলাসিতা করে অর্থনষ্ট করবেন না। ভাইবোনের সঙ্গে পুরনো বিবাদ মিটে যাবে। সংসারে ঝামেলা সামলানো দায়িত্ব আপনার।

বৃশ্চিক-

 প্রেমের হাতছানি থাকবে। বিবাহযোগ্যদের বিয়ের প্রস্তাব আসবে। কোনও আর্থিক টোপে বা লটারির ফাঁদে পা দেবেন না। আমদানি-রফতানি ব্যবসায় শুভ।

ধনু-

 মনে হবে আপনার প্রচুর শরীর খারাপ। ভীষণ দায়িত্ব প্রচুর কাজের চাপ।  আসলে তা নয়। মন খুলে কাজ করুন। কণ্ঠশিল্পীদের যোগ্যতা প্রমাণের সময় এসেছে।

মকর-

 এমন কোনও কাজ করবেন না যাতে সম্মানহানী হয়। মশলাদার খাবারের বাসনা ত্যাগ করুন। বিলাসিতা বা চটদারিতে অর্থ ব্যয়।

কুম্ভ-

 পুরনো কোনও প্রেম নতুন করে জেগে উঠতে পারে। কর্মক্ষেত্রে ভুল এড়াতে দায়িত্ব নিয়ে কাজ করুন।  স্বামী ও স্ত্রী মধ্যে মনোমালিন্য দেখা দিতে পারে।

মীন-

 শিল্পী কলাকুশলীদের শুভ সময়। সাংস্কৃতিক জগতের  সঙ্গে জড়িতদের মনবাসনা পুরণ হবে। বিদেশ যাত্রা হতে পারে। আইনি ও পুলিস ঝামেলা এড়িয়ে চলুন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us