ব্রেকিং নিউজ
  হলদিয়া চকদ্বীপা স্কুলের কাছে বালুঘাটা-কুকড়াহাটি রুটে যাত্রী বোঝাই বাস দুর্ঘটনার কবলে      কোচবিহারে দোকান বন্ধ করে ফেরার পথে দোকান মালিকের হাত থেকে সোনার অলংকারের ব্যাগ ছিনতাই করে চম্পট দুষ্কৃতীরা, চাঞ্চল্য     সোনারপুরে ডেঙ্গিতে মৃত্যু ২৬ বছরের এক তরুণীর, হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ     বিহারে বলি পাচারের আগেই বালি বোঝায় ট্রাকটার আটক করল বিধাননগর থানার পুলিস  
How-will-your-day-go-take-a-look-at-the-horoscope-08-03-2022
Horoscope 08 March: কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন রাশিফল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-07 20:49:00


০৮.০৩.২২

রাশি-মেষ 

নক্ষত্র-কৃত্তিকা 

গণ-দেবারী

শুভসংখ্যা-৮ 

---------

মেষ-

 নতুন কিছু করার তাগিদ অনুভব করবেন। স্বাস্থ্য কর্মীরা সাবধানে থাকুন। গবেষণামূলক কাজে সাফল্য লাভ। খেয়াল রাখুন যে সম্মানহানী না হয়।

বৃষ-

 মানসিক উৎকণ্ঠায় থাকবেন। কোনওকিছু প্রাপ্তির জন্য অপেক্ষা করতে হতে পারে। অবশ্য সেটা ভালোর জন্য। মা অথবা বাবার শরীর খারাপে চিন্তা বাড়বে।

মিথুন-

 আটকে থাকা পাওনা টাকা পেয়ে যেতে পারেন। কর্মে মন দিন সফলতা আসবে। পুরনো রোগ পুনরায় দেখা দিতে পারে।

কর্কট-

 দীর্ঘদিনের কোনও আশা পুরণ হতে পারে।  এমন কোনও কাজ করবেন না যাতে মানসিক স্থিতি নষ্ট হতে পারে। অহমবোধ বিপত্তির কারণ হতে পারে।

সিংহ-

 কোনও কাজ সঠিকভাবে হতে চাইবে না। মাতৃকুলের সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে। কিডনির সমস্যা থাকলে চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা-

 বিতর্ত বিবাদ এড়িয়ে চলুন। যাকে দেখে শত্রু মনে হবে তাকে এড়িয়ে চলুন। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। সন্তানের বিষয়ে চিন্তা বাড়বে।

তুলা-

 কর্মপ্রার্থীদের সুসময় আসতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় মন দিন। মায়ের শরীর খারাপে চিন্তা বাড়বে। ব্যবসায় লাভের সম্ভাবনা।

বৃশ্চিক-

 নতুন কাজে সুযোগ আসতে পারে। তবে তা গ্রহণ করা না কার আপনার দায়িত্ব। অনৈতিক যোগাযোগ এড়িয়ে চলুন।  

ধনু-

 যে সমস্ত সন্তান ডাক্তারি বা প্রশাসনিক দায়িত্বে আছেন তাদের কৃতকর্মের জন্য আপনি গর্বিত হবেন। অনেক দুঃখের মধ্যেও মানসিক শান্তি পাবেন।  

মকর-

 কারোর কথায় কান দেবেন না। আপনি নিজের মনে কাজ করে যান। শুধু খেয়াল রেখে যান যেন আপনার ভুল কেউ ধরতে না পারে।

কুম্ভ-

 মনের জোরে এগিয়ে যাওয়ার সাহস পাবেন।  মাঝে মধ্যে একাকী মনে হলেও ভাইবোনের সাহায্য পাবেন। জলপথে এড়িয়ে চলুন। গবেষকদের শুভ সময়।

মীন-

 কিছু আটকে থাকা পাওনা টাকা পাবেন। খরচ হয়ে যাবে। কর্মক্ষেত্রে অতি উৎসাহী হয়ে কোনও কাজ করার আগে ভাবুন। ঝামেল এড়িয়ে চলুন। আর্থিক উন্নতির যোগ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us