ব্রেকিং নিউজ
wife-of-sagnik-chakraborty-spoke-about-actress-pallavis-mystery-murder
Pallavi: 'পল্লবীর সঙ্গে সম্পর্ক হওয়ায় স্ত্রী সঙ্গ ত্যাগ সাগ্নিকের', বিস্ফোরক দাবি সাগ্নিকের শ্বশুরের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 19:55:33


টেলি অভিনেত্রী পল্লবী দে'র রহস্যমৃত্যুর জট কিছুতেই কাটছে না। একের পর তত্ত্ব উঠে আসছে 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের 'লুৎফন্নিসা'র মৃত্যু ঘিরে। অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর আগের বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের তথ্য উঠে আসছে। এরই মধ্যে পল্লবীর বাবা-মায়ের অভিযোগের তির সাগ্নিকের দিকে।

এদিন গরফা থানায় হাজির হয়ে, অন্য এক তরুণীর সঙ্গে সম্পর্ক বজায় রাখতেই অভিনেত্রী পল্লবী দে-কে খুন করেছেন তাঁর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তী, এমনই লিখিত অভিযোগ দায়ের করেন পল্লবীর বাবা নীলু দে। সঙ্গে ছিলেন পল্লবীর মা সঙ্গীতা দেও। এরই মধ্যে অন্য একটি তথ্যও উঠে এসেছে। আর তা হল- সাগ্নিকের এর আগে সুকন্যা মান্না নামে এক মহিলার সঙ্গে বিয়ে হয়েছিল। আর সাগ্নিক-সুকন্যার রেজিস্ট্রি ম্যারেজে হাজির ছিলেন খোদ পল্লবীও। এমনকী রেজিস্ট্রেশনে সাক্ষী হিসেবেও সই করেন পল্লবী।

সাগ্নিকের আগের পক্ষের স্ত্রী সুকন্যার বাবা জানিয়েছেন, সুকন্যার বন্ধু ছিলেন পল্লবী। বেশ কয়েকবার পল্লবী তাঁদের বাড়িতে গিয়েছেন।

একসঙ্গে তাঁরা মেলামেশা করতেন। তখনই হয়তো সাগ্নিকের সঙ্গে পল্লবীর পরিচয় ঘটে থাকতে পারে। তবে গত বছর সুকন্যার জন্মদিনের সময় পল্লবীও গিয়েছিলেন তাঁদের বাড়িতে। আর তার ঠিক চার-পাঁচদিন পর থেকেই সুকন্যা আর সাগ্নিকের মধ্যে ঝামেলার সূত্রপাত হয়। সাগ্নিক জানিয়ে দেন তিনি আর সুকন্যার সঙ্গে থাকবেন না। তবে এখনও তাঁদের মধ্যে আইনি বিচ্ছেদ হয়নি। এর মধ্যেই তাঁরা জানতে পারেন সাগ্নিক পল্লবীর সঙ্গে লিভ-ইন করতে শুরু করেছেন।

সে সময় সাগ্নিকের প্রথম স্ত্রী ডিপ্রেশনের শিকার হয়ে পড়েছিলেন। এখন ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে উঠছে মেয়ে জানালেন সুকন্যার বাবা স্বপন মান্না। তবে তাঁরা চান সঠিক তদন্ত করে এই মৃত্যুর কারণ সামনে আনা হোক। সব মিলিয়ে ক্রমষই জটিল হয়ে উঠছে পল্লবী দে'র রহস্যমৃত্যু কাণ্ড।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন