ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
why-gauri-khan-once-decided-to-part-away-from-srk
SRK: সহ-অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক শাহরুখের, জানতে পেরে আলাদা থাকতে চেয়েছিলেন গৌরী?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-29 16:33:26


বলিউডের রাজমহলে পারফেক্ট কাপল হিসেবেই পরিচিত তাঁরা। একজন 'কিং' হলে অপরজন সেই রাজত্বের একছত্র সম্রাজ্ঞী। বাজিগর বাইরে যতই হাত বাড়িয়ে বলুন না কেন 'ম্যাহ হু না', তাঁর মনের একমাত্র 'পারো' হলেন যিনি, তিনি গৌরী খান (Gauri Khan)। কথা হচ্ছে বলিউডের 'বাদশা' শাহরুখ খানের (Shahrukh Khan)। কিন্তু এত মধুর সম্পর্কের মধ্যেও ধরেছিল চিড়! না, কোনও সিনেমার প্লট নয়, বরং কঠিন বাস্তব।

৩১ বছরের দাম্পত্য জীবন, সেখানে হাজার ওঠাপড়া থেকেছে। আর পাঁচটা অন্যান্য দম্পতির মতোই কিংবা তারথেকে কিছুটা বেশিই বর্ণময় তাঁদের জীবন। সেক্ষেত্রে কিছু কিছু বিষয়ে সম্পর্কে উঠে এসেছে সমস্যার কথা। 'ডন' (Don) ছবির শ্যুটিং চলাকালীন খুব ভাল সম্পর্ক তৈরি হয়েছিল শাহরুখ এবং প্রিয়াঙ্কার (Priyanka Chopra) মধ্যে। এমনকি এক সাক্ষাৎকারে শাহরুখ স্বীকার করেছিলেন যে তিনি খুব ইন্ট্রোভার্ট, সহজে সকলের সঙ্গে মিশতে পারেন না। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখের সম্পর্ক ছিল খুবই সুন্দর।

তাঁরা যে একে অপরের সঙ্গে কাজ করার ক্ষেত্রে খুবই স্বচ্ছন্দ বোধ করেন সে কথাও দুজনে জানিয়েছেন একাধিকবার। কিন্তু শাহরুখ এবং প্রিয়াঙ্কার সম্পর্ক গাঢ় হচ্ছে, এই কথা গৌরীর কানে যেতেই নাকি বেজায় চটেছিলেন তিনি। এমনকি শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কাকে ভবিষ্যতে কোনও ছবি করতে বারণ করেন তিনি। শুধু তাই নয়, গৌরী খানের ঘনিষ্ঠ পরিচালক, প্রযোজকরা অনেকেই প্রিয়াঙ্কাকে নিজেদের সিনেমায় কাজ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন বলেও শোনা যায় বলিউডে কান পাতলে।

জল নাকি এতদূর গড়িয়েছিল যে শাহরুখ-গৌরী আলাদা থাকার কথাও চিন্তা করছিলেন। সহ-অভিনেতাদের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হলে কাজ করতে সুবিধা হয় বলে মত কিং খানের। কিন্তু 'অনেক সময় অনেকে সেই সম্পর্ককে নিয়ে অন্যরকম ভেবে ফেলে' বলেও সমালোচনার সুর শোনা গিয়েছে শাহরুখের গলায়। তবে বলা বাহুল্য যে এই ঘটনার পর আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়াকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন