ব্রেকিং নিউজ
war-of-words-between-tollywood-producer-and-actor-over-wages
Tollywood: 'আজব জীব', ফেসবুকেই বিতণ্ডায় জড়ালেন অভিনেতা জয়জিত এবং এক প্রযোজক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-30 13:46:49


সামাজিক মাধ্যমে তীব্র বিতণ্ডায়(War of words) জড়ালেন টলিউড (Tollywood) প্রযোজক রাণা সরকার এবং অভিনেতা জয়জিত বন্দ্যোপাধ্যায়ের (Joyjit Banerjee)। এই বিতণ্ডার সূত্রপাত অভিনেতা জয়জিতের সাম্প্রতিক এক ফেসবুল পোস্ট ঘিরে। সেই পোস্টে অভিনেতা লেখেন, 'এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে। নামকরা কবি থেকে অভিনেতা-পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতন সোশ্যাল মিডিয়ায় জ্ঞানদান করে আর সবার সঙ্গে ছবি দেয়। আজব জীব।' এই পোস্টে কোন প্রযোজক নামোল্লেখ না করলেও কমেন্ট বক্সে জবাব দিতে দেখা গিয়েছে বাংলা ছবির অন্যতম প্রযোজক রাণা সরকারকে (Producer Rana Sarkar)।

জয়জিতের করা পোস্টে তাঁর মন্তব্য, 'আমার কথা বলছো ভাই? অনেক আগেই তোমাকে চ্যালেঞ্জ করেছিলাম, অফিসে আসতে বলেছিলাম তখন তো পালিয়ে গেলে? আবার ঘোলা জলে মাছ ধরতে নেমেছো? সাহস থাকে তো এসো সামনাসামনি কথা বলি, সেটা ফেসবুক লাইভে দেখাই সবাইকে? সাহস আছে নাকি আবার পালিয়ে যাবে?' এমনকি সেই প্রযোজকের আরও মন্তব্য, 'পালিয়ে গেলে তোমাকে সবাই আজব জীব বলবে এবার, বুকনি না মেরে চ্যালেঞ্জ accept করো।' অভিনেতার ফেসবুক পোস্টে এই বাকবিতণ্ডার মধ্যেই পৃথক একটি ফেসবুক পোস্ট করেন প্রযোজক। সেই পোস্টে জয়জিত বন্দ্যোপাধ্যায়ের করা পোস্টের স্ক্রিনশটও দিয়েছেন রাণা সরকার।


তাঁর পোস্টে জয়জিতের উদ্দেশে লেখা, 'আর পারলো না মিথ্যেগুলো সামলাতে, আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী। আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেলো। ওনার পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা মেরে দিয়ে পালিয়ে যাচ্ছেন, কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন।... tagging Shakib Khan। তারপরও বড় বড় কথা, আজব লোক 👎🏿 স্ক্রিনশটগুলো থাকলো আইনি ব্যবস্থা নেওয়ার জন্য।... এসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ, কী করে বাংলা সিনেমার ভালো হবে?' Shame on you Joyjit Banerjee 👎🏿

এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই পাল্টা জবাব আসে জয়জিতের তরফে। তিনি আবার লিখেছেন, 'পালাইনি। কে কার টাকা মারে সে সব্বাই জানে। আর ব্লকও করিনি। না হলে তোমার এই ঘৃণ্য দিকটা দেখতে পেলাম কি করে। ছি:। এবার ব্লক করবো। তোমার প্রোফাইলের লোক তোমাকে গালি দেয় তাতেও লজ্জা লাগে না। আজব জীব। যা ইচ্ছে বানিয়ে বোলো হবে এসে যায় না কোথায় আছে না কে কি বলে...।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন