২৪ এপ্রিল, ২০২৪

Virat: হিমালয়ের কোলে হৃষিকেশের আশ্রমে 'বিরুষ্কা', নেপথ্যে অস্ট্রেলিয়া সিরিজের চাপ?
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-31 17:16:19   Share:   

সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে অনুষ্কা শর্মা(Anushka Sharma) এবং বিরাট কোহলির(Virat Kohli) ছবি। বেটার হাফ বিরাটকে নিয়ে সোজা হিমালয়ের কোলে হৃষীকেশ পৌঁছলেন বলিউড তারকা অনুষ্কা শর্মা। সেখানে উত্তরাখণ্ডে স্বামী দয়ানন্দ গিরির আশ্রমে দেখা যায়‘বিরুষ্কা’(Virushka)কে। কিণ্তু এবারের আশ্রম সফরে দেখা গেল না কন্যা ভামিকাকে। আশ্রমের সভাঘরে বসে আছেন অনুষ্কা এবং বিরাট। অনুষ্কার পরনে বাদামি রঙের আনারকলি। বিরাট পরেছেন কালো প্যান্ট এবং ঘিয়ে রঙের সোয়েটার। গলার কাছে জড়ানো শাল। চোখে চশমা। মাথায় সবুজ রং-এর টুপি।এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

যদিও এই ছবির সত্যতা বিচার করেনি সিএন পোর্টাল। সূত্রের খবর, তাঁরা আশ্রমের ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দম্পতি একটি ভান্ডারারও আয়োজন করবেন বলে জানা গিয়েছে। আশ্রমে ঢুকতেই সকলের নজর কেড়েছেন অনুষ্কা ও বিরাট। অনেকের আবদার মেনে নিয়ে বিরাট এবং অনুষ্কা আশ্রমিকদের সঙ্গে নিজস্বীও তুলেছেন।

২০১৫-য় স্বামী দয়ানন্দের হৃষীকেশের আশ্রমে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তারপর থেকেই প্রকাশ্যে আসে স্বামী দয়ানন্দের নাম। বাড়তে থাকে ভক্ত সংখ্যাও। তবে প্রচারবিমুখ দয়ানন্দ কখনওই সংবাদমাধ্যমে দেখা দেননি।কিছু দিন আগেই বৃন্দাবনের বাবা নিম কারোলির আশ্রমে গিয়েছিলেন তাঁরা। ধ্যান করার পাশাপাশি দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করতেও দেখা গিয়েছিল এই তারকা দম্পতিকে। কিণ্তু সেবার সঙ্গে ছিল কন্যা ভামিকা। জানা গিয়েছে, অনুষ্কা এবং বিরাট, দুজনেই বাবা নিম কারোলির ভক্ত।সামনেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন সিরিজ। তার আগে মানসিক ভাবে তৈরি থাকতেই হয়ত এই আশ্রম সফর।


Follow us on :