১৯ এপ্রিল, ২০২৪

Rekha: ফ্যাশন ব্র্যান্ডের অনুষ্ঠানে কাঞ্জিভরমেই রেখা, লাল শাড়ির ব্যক্তিত্বে মুগ্ধ নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 13:57:03   Share:   

'ইন আঁখো কি মস্তি কে, মস্তানে হাজারো হ্যায়', বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখাকে(Rekha) আজও এই গান উৎসর্গ করা যায়। কয়েক দশক ধরে তিনি অভিনয়ে মুগ্দ্ধ করেছেন দর্শককে। ঘায়েল করেছেন তাঁর ধারালো ব্যক্তিত্বে। বলিউডের অভিনেত্রীরা সাধারণত নিজের লুক নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা করেন। কেবল ব্যতিক্রমী রেখা। তাঁর সাজে কোনও পরিবর্তন আসেনি এতগুলো বছরে। ভারী কাঞ্জিভরম শাড়ি, চুলের খোঁপায় ফুলের মালা, গলা-কান ভর্তি গয়না, গাঢ় লিপস্টিক, কপালে টিপ ও সিঁথিতে সিঁদুর, এর বাইরে রেখাকে কল্পনা করা যায় না।

সাধারণত অভিনেত্রীরা একই লুকে বারবার প্রকাশ্যে এলে তাঁদের নিয়ে সমালোচনা হয়।  কেবলমাত্র রেখা এমন এক চরিত্র হয়ে উঠেছেন যাঁকে নিয়ে কেবল আলোচনা করা যায়, সমালোচনা করা যায় না। পুরস্কার বিতরণী অনুষ্ঠান হোক কিংবা রিয়েলিটি শো, সবেতেই রেখা এক। এমনকি আন্তর্জাতিক তারকাদের মাঝেও ধরে রইলেন তাঁর নিজস্ব স্টাইল। ভিডিও সৌজন্যে: ভাইরাল ভিয়ানি 

বৃহস্পতিবার মুম্বইতে আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের র‍্যাম্প শো অনুষ্ঠিত হয়েছিল। সেখানে অতিথি হিসেবে আমন্ত্রণ ছিল অভিনেত্রী রেখার। আন্তর্জাতিক ব্র্যান্ডের জন্য আলাদা করে পোশাক বেছে নেননি রেখা। ধরে দিয়েছেন তাঁর চিরাচরিত স্টাইলে। রেখা পরেছিলেন লালচে মেরুন কাঞ্জিভরম। যথারীতি খোঁপায় ফুলের মালা, দক্ষিণ ভারতীয় গয়না, গাঢ় লিপস্টিকের সঙ্গে কপালে ছোট্ট টিপ এবং মাথায় সিঁদুরে তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় হয়েছিল। সেই ছবি দেখে নেটিজেনদের মন্তব্য 'রেখা বলিউডের আসল রানী। 'নেট মাধ্যমে অভিনেত্রীর জন্য উপচে পড়ছে ভালোবাসা।


Follow us on :