ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
two-investigating-officer-in-aryan-case-were-suspended-by-ncb
Aryan Khan: আরিয়ান মাদক মামলার দুই তদন্তকারী কর্তাকে সাসপেন্ড করল এনসিবি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-13 20:27:41


প্রমোদতরী মাদক-কাণ্ডের দুই তদন্তকারী আধিকারিকককে সাসপেন্ড করল এনসিবি। এই মাদক-কাণ্ডের অন্যতম অভিযুক্ত ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ৩ অক্টোবর, ২০২১ তাঁকে গ্রেফতার করা হয়েছিল। এই মামলায় মোট ১৯ জনের বিরুদ্ধে মাদক ধারায় মামলা দায়ের করেছিল এনসিবি। মাদক সেবন, সংরক্ষণ, বিক্রি, ষড়যন্ত্র-সহ একাধিক ধারায় আরিয়ানদের বিরুদ্ধে দায়ের হয়েছিল মামলা।

যদিও গত দীপাবলির আগেই জামিনে মুক্তি পান আরিয়ান-সহ ১৭ জন। দুই জন এখন বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। এদিকে, চলতি মাসের প্রথমেই আরিয়ান খান মাদক মামলায় অন্যতম সাক্ষী প্রভাকর সেইলের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু। সংবাদ মাধ্যমকে এই খবর দিয়েছেন প্রভাকরের আইনজীবী তুষার খান্ডার। শুক্রবার চেম্বুরের মাহুল এলাকায় আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। এ প্রসঙ্গে উল্লেখ্য, শাহরুখ-পুত্রের দেহরক্ষী বাহিনীর প্রধান কিরণ গোসাভির দলের সদস্য ছিলেন প্রভাকর।

প্রমোদতরী-কাণ্ডে আরিয়ানের বিরুদ্ধে তাঁকে প্রভাবিত করার চেষ্টা করছে এনসিবি। অর্থের বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে বয়ান দিতে চাপ দিচ্ছেন এই মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ে। এমন অভিযোগ করেছিলেন প্রভাকর।

পাশাপাশি তাঁর অভিযোগ ছিল, গোসাভি এবং শ্যাম ডি সুজাকে কাজে লাগিয়ে শাহরুখের থেকে ২৫ কোটি টাকা আদায়ের ষড়যন্ত্র করেছিলেন সমীর। এমনকি, টাকার বিনিময়ে আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ লঘু করতে শারুখের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে গোসাভি দেখা করেন বলেও দাবি করেছিলেন প্রভাকর।

তাঁর আশঙ্কা ছিল, এসব কথা প্রকাশ্যে আনায় তাঁর বড় ক্ষতি হয়ে যেতে পারে। কারণ ওয়াংখেড়ে জোর করে তাঁকে কিছু কাগজে সই করিয়েছিলেন। এমনটাই আদালতকে হলফনামায় জানিয়েছিলেন প্রভাকর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন