ব্রেকিং নিউজ
tollywood-producer-rana-sarkar-wants-to-use-rupankar-bagchis-song-in-his-next-bengali-film
Rana: 'রূপঙ্করকে বয়কট নয়, ওঁকে দিয়ে পরের ছবিতে গান গাওয়াব', ঘোষণা প্রযোজক রাণা সরকারের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-10 17:19:04



KK-কে নিয়ে রূপঙ্করের মন্তব্যের জেরে রূপঙ্করের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন বহু নেটাগরিক। বিখ্যাত কেক প্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে রূপঙ্করের গাওয়া জিঙ্গলটি আর তাঁরা কোম্পানির বিজ্ঞাপন হিসেবে ব্যবহার করবেন না। বরং তার জায়গায় নতুন বিজ্ঞাপন তৈরি করা হবে। 

এরই সঙ্গে কলকাতার একটি বিখ্যাত রেস্তোরাঁর তরফে জানিয়ে দেওয়া হয়েছে, তাঁদের রেস্তোরাঁতে রূপঙ্করের গাওয়া কোনও গানই বাজানো হবে না। এর মাঝেই দক্ষিণ কলকাতার একটি পেক্ষাগৃহে কনসার্ট করেছিলেন রূপঙ্কর। সেখানেও হাতে গোণা কয়েকজন দর্শক/শ্রোতা হাজির ছিলেন সেখানে। KK-র মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় বয়কট রূপঙ্কর নামে প্রচার শুরু হয়েছে। এরপর থেকে ব্যবসার ভয়ে অনেকেই রূপঙ্করের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক স্থাপনে খানিক ইতঃস্তত বোধ করছেন। জানা গিয়েছে, একটি বাংলা ছবি থেকে রূপঙ্করের গাওয়া গান বাদ দেওয়া হচ্ছে। এবং সেই গানটি অরিজিৎ সিংকে দিয়ে গাওয়ানো হতে পারে।


তবে এ সবের মাঝে উল্টো স্রোতে হাঁটতে চলেছেন, টলিপাড়ার প্রযোজক রাণা সরকার। তিনি সাফ জানিয়েছেন, আগামী দিনে গায়ক রূপঙ্করকে দিয়ে নিজের ছবিতে গাওয়াবেন। এ নিয়ে ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, ''রূপঙ্করকে বয়কট করছি না। আমি KK-কে ভালোবাসি, ওনার গানও ভালোবাসি। রূপঙ্করদা KK সম্বন্ধে যা বলেছে সেটা সমর্থন করছি না, উনি ক্ষমাও চেয়ে নিয়েছেন, প্রকাশ্যে বলেছেন উনি দুঃখিত। KK-র মৃত্যুর জন্য কোনোভাবেই রূপঙ্কর দায়ী নন। তারপরও ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রায়ালের কোনও মানে হয় না। আমি হিন্দি গান ভালোবাসি, বাংলা গান আরো বেশি ভালোবাসি...আমি অন্য বাংলা গানের পাশাপাশি রূপঙ্করদার গানও ভালোবাসি। মনে করি রূপঙ্কর বাংলা সংগীত জগতের এক সম্পদ। শিল্পীকে বিচার করবো শিল্পের নিরিখে তার ব্যক্তিগত ত্রুটি বিচ্যুতি দিয়ে নয়...তাই রূপঙ্করদা-কে দিয়ে আমাদের পরের ছবিতে একটা গান গাওয়াবো যদি উনি গাইতে চান...না, আমরা রূপঙ্কর-কে বয়কট করছি না।''







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন